প্রয়াত হলেন পারভেজ মুশারফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রয়াত হলেন পারভেজ মুশারফ

Share This
প্রয়াত হলেন পারভেজ মুশারফ


আজ খবর (বাংলা) ইসলামাবাদ,  পাকিস্তান, ০৫/০২/২০২৩ : দীর্ঘ রোগ ভোগের পর দুবাইয়ের একটি আমেরিকান হাসপাতালে প্রয়াত হলেন পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট তথা প্রাক্তন সেনা প্রধান পারভেজ মুশারফ। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে তিনি এমিলোয়ডোসিস  ভুগছিলেন। 

 ২০১৬ সাল থেকেই পারভেজ মুশারফ চিকিৎসার কারনে দুবাইতে ছিলেন। অসুস্থতা বেড়ে যাওয়ায় সপ্তাহ দুয়েক আগে ট্যাবকে দুবাইয়ের একটি আমেরিকান হাসপাতালে ভর্তি করা হয়েছিল।সেখানেই তাঁর চিকিৎসা চলছিল। পরিবার সূত্রে জানা গিয়েছে মুশারফ নাকি তাঁর শেষ জীবনটা তাঁর নিজের দেশে, নিজের শহরেই কাটাতে চেয়েছিলেন। তিনি দ্রুত পাকিস্তানে ফিরতেও চেয়েছিলেন। 

ভারতের সাথে কার্গিল যুদ্ধের সময় পারভেজ মুশারফ  প্রধান ছিলেন। অনেকেই  বলেন,কার্গিল যুদ্ধ ছিল পারভেজ মুশারফেরই মস্তিস্ক প্রসূত, যা কিনা যুদ্ধের সময় পাকিস্তানের তৎকালীন প্রেসিডেন্ট নওয়াজ  শরীফেরও অজানা ছিল. সেনাপ্রধান থেকে তিনি সাফল্যের সাথে পাকিস্তানের দশম প্রেসিডেন্ট হয়েছিলেন। আজ তাঁর জীবনাবসান হয়েছে বলে জানা গিয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages