'বিপজ্জনক' সন্দেহভাজন ব্যক্তি ঢুকে পড়েছে ভারতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'বিপজ্জনক' সন্দেহভাজন ব্যক্তি ঢুকে পড়েছে ভারতে

Share This


'বিপজ্জনক' সন্দেহভাজন ব্যক্তি ঢুকে পড়েছে ভারতে

আজ খবর (বাংলা), মুম্বই , মহারাষ্ট্র, ২৭/০২/২০২৩ :  'বিপজ্জনক' ও 'সন্দেহভাজন' এক ব্যক্তির ব্যাপারে মুম্বই  পুলিশকে সতর্ক করে রাখল ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি বা এনআইএ। এই ব্যক্তি ইতিমধ্যেই ভারতে ঢুকে পড়েছে এবং এই মুহূর্তে তাকে 'ট্র্যাক' করতে উঠে পড়ে  লেগেছে মুম্বই পুলিশ।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ এনআইএ-র তরফ থেকে মুম্বই পুলিশকে একটি ইমেল পাঠানো হয়েছে, যেখানে বলা হয়েছে সরফরাজ মেমন নামে এই ব্যক্তি ইতিমধ্যেই ভারতে ঢুকে পড়েছে। এই ব্যক্তিকে ধরা দরকার। এই ব্যক্তি চীন, হংকং ও পাকিস্তান থেকে নানারকম ট্রেনিং নিয়ে এসেছে। এই ব্যক্তিকে ভারতের ক্ষেত্রে 'বিপদজ্জনক' বলা হয়েছে ঐ ইমেলে। এও জানা গিয়েছে মেমন  নামে ঐ  ব্যক্তি আদতে মধ্যপ্রদেশের বাসিন্দা। 


এনআইএর থেকে মেল্ পেয়েই নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ। এনআইএ ইতিমধ্যেই মেমনের সরকারি পরিচয়পত্রগুলির ফটোকপিও পাঠিয়ে দিয়েছে মুম্বই পুলিশকে। সতর্কতার অংশ হিসেবে মহারাষ্ট্রের অন্যান্য শহরেও হাই এলার্ট জারি করা হয়েছে। চলছে নাকাবন্দী ও তল্লাশি। সতর্ক করা হয়েছে মধ্যপ্রদেশের ইন্দোর  শহরকেও। কিন্তু এখনও  পর্যন্ত আটক করা যায় নি অতীব সন্দেহভাজন বিপজ্জনক এই আগন্তুককে। 


প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের প্রথম দিকে কেউ নিজের পরিচয় একজন তালিবান হিসেবে দিয়ে জানিয়েছিল মুম্বইয়ে  সম্ভাব্য হুমকির কথা।  সেই খবর প্রকাশ করেছিল আজ খবরও।  মুম্বই পুলিশ অবশ্য কোনো সম্ভাবনার কথাই উড়িয়ে দিচ্ছে না।  গত মাসে ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলেও ফোন করে মুম্বই আক্রমনের হুমকি দেওয়া হয়েছিল। গত বছর অক্টবর মাসে এইচএন রিলায়েন্স হাসপাতালেও এই ধরনের একটি হুমকি ফোন এসেছিল। যাতে কোনো রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, তার জন্যে সদা ব্যস্ত মুম্বই পুলিশ সবরকম ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানা গিয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages