মাঝরাতে পাক ড্রোনকে গুলি করে নামালো বিএসএফ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাঝরাতে পাক ড্রোনকে গুলি করে নামালো বিএসএফ

Share This

 

মাঝরাতে পাক ড্রোনকে গুলি করে নামালো বিএসএফ

আজ খবর (বাংলা), অমৃতসর, পাঞ্জাব, ০৩/০২/২০২৩ : গতকাল রাত্রি আড়াইটে নাগাদ অমৃতসর সেক্টরে একটি পাকিস্তানি ড্রোনকে গুলি করে নামালো বিএসএফ। পাক ড্রোনটি অমৃতসরের রিয়ার কক্কর এলাকায় বিএসএফ-এর একটি চেকপোস্টের খুব কাছাকাছি চলে এসেছিল। 

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, গতকাল মাঝ রাত্রে একটি ড্রোন পাকিস্তানের দিক থেকে উড়ে আসে অমৃতসর সেক্টরে, এর পরেই বিএসএফ গুলি করে ওই ড্রোনটিকে। আজ ভোরবেলায় দুই দেশের সীমান্ত প্রাচীরের মাঝখানে 'জিরো' ল্যান্ড এলাকায় পড়ে  থাকতে দেখা যায় ঐ ড্রোনটিকে। ড্রোনের গায়ে প্লাস্টিক দিয়ে কিছু একটা মোড়া  ছিল; বিএসএফ ঐ  ড্রোনটিকে উদ্ধার করে নিয়ে গিয়েছে তদন্তের জন্যে।

বুধবার ভোরবেলাতেই পাঞ্জাবের ফাজিলকা জেলার মুম্বেকে গ্রামে পাকিস্তানি ড্রোনের সন্ধেহজনক গতিবিধির খবর এসেছিল বিএসএফ-এর কাছে। তাই মাঝরাত্রে আর একটা ড্রোন সীমান্ত পার করে প্রবেশ করতে পারে বলে মনে করছিল বিএসএফ। ঠিক সেটাই ঘটেছে, রাত্রি আড়াইটে নাগাদ ড্রোন আসতেই গুলি করে নামানো হয়েছে সেটিকে। সূত্র মারফত জানা যাচ্ছে তাতে করে এপারে পাঠানো হয়েছে  ২ কিলো ৬২২ গ্রাম হেরোইন। এই  বিপুল পরিমাণ মাদক এ পারে  কাকে পাঠানো হচ্ছিল তা জানতে তদন্ত শুরু  হয়েছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages