নির্বাচনের আগে ২৪ তারিখে মোদী যাচ্ছেন মেঘালয়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নির্বাচনের আগে ২৪ তারিখে মোদী যাচ্ছেন মেঘালয়ে

Share This

 

নির্বাচনের আগে ২৪ তারিখে মোদী যাচ্ছেন মেঘালয়ে

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০২/২০২৩ : চলতি মাসের ২৪ তারিখে মেঘালয়ে যেতে পারেন নরেন্দ্র মোদী। উদ্দেশ্য নির্বাচনের প্রচার। এই উদ্দেশ্যে তিনি তুরা নামে একটি জায়গায় জনসভা করতে পারেন। আবার শিলংয়ে  একটি রোড শো করতে পারেন বলে জানা গিয়েছে বিজেপি সূত্রে।

সব কিছু ঠিক থাকলে 2023 সালে এটিই হবে নরেন্দ্র মোদীর প্রথম মেঘালয় সফর। আগামী 27শে ফেব্রুয়ারী মেঘালয় এবং নাগাল্যান্ড এই দুই রাজ্যেই বিধানসভা নির্বাচন করা হবে। ফল প্রকাশিত হবে মার্চ মাসের 2 তারিখে।  

বিজেপি কিছুদিন আগেই তাদের ম্যানুফেস্টো প্রকাশ করেছে। বিজেপি সভাপতি জে পি নাড্ডা এই ম্যানুফেস্টো প্রকাশ করেছিলেন। যেখানে বিজেপি এই রাজ্যে সপ্তম পে কমিশন এবং ঠিক সময় মত বেতন প্রদানের প্রতিশ্রুতি দিয়েছিল। প্রতিশ্রুতি ছিল আরও অনেক। মেঘালয়ে শিল্প, চাকরি, যুব সশক্তিকরণ, ইকনমিক জোন ইত্যাদি বিষয়েও অনেক প্রতিশ্রুতি রয়েছে বিজেপির তরফ থেকে। 

কোনো পরিবারে কন্যা সন্তান জন্মালে 50 হাজার টাকার একটি বন্ড দেওয়া হবে। কন্যা সন্তানটির 'কেজি' থেকে 'পিজি' পড়াশুনার খরচও বহন করবে সরকার। 'উজ্জ্বলা' প্রকল্পে বছরে 2টি গ্যাস সিলিন্ডার দেওয়া হবে বিনামূল্যে, এই ধরনের প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল বিজেপির তরফ থেকে। কিন্তু এত প্রতিশ্রুতি দেওয়া সত্বেও মেঘালয় ও নাগাল্যান্ডে শেষ হাসি হাসবে কে ? সেটা জানতে হলে অপেক্ষা করতেই হবে মার্চ মাসের 2 তারিখ পর্যন্ত।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages