'মুম্বই উড়িয়ে দেওয়া হবে' মেল্ পেয়ে নড়েচড়ে বসল এনআইএ, হাই এলার্ট মুম্বাইতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'মুম্বই উড়িয়ে দেওয়া হবে' মেল্ পেয়ে নড়েচড়ে বসল এনআইএ, হাই এলার্ট মুম্বাইতে

Share This
'মুম্বই উড়িয়ে দেওয়া হবে' মেল্ পেয়ে নড়েচড়ে বসল এনআইএ, হাই এলার্ট মুম্বাইতে


আজ খবর (বাংলা), মুম্বই, ,মহারাষ্ট্, ০৩/০২/২০২৩ : নিজেকে তালিবান পরিচয় দেওয়া এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির হুমকি ইমেলের জেরে নড়েচড়ে বসল এনআইএ। ঐ মেলে মুম্বইয়ে হামলার হুমকি দেওয়া হয়েছে।

এই ধরনের হুমকি মেল পাওয়া মাত্রই মুম্বই পুলিশকে সতর্ক করা হয়েছে। পাশাপাশি সতর্কতা অবলম্বন করা হয়েছে মহরাষ্ট্রের অন্যান্য বড় শহরগুলোতেও। মুম্বইয়ের বিভিন্ন জায়গায় পুলিশ পিকেট বসানো হয়েছে। বিভিন্ন রাস্তায় নাকা চেকিং করা হচ্ছে। গাড়িগুলিতে তল্লাশিও চালানো হচ্ছে। মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে ব্যক্তি ঐ ইমেল পাঠিয়েছে সে নিজেকে তালিবান পরিচয় দিয়েছে এবং বলেছে মুম্বইয়ে জঙ্গী হামলার ঘটনা ঘটানো হবে। এরপরেই তৎপর হয়ে উঠেছে মুম্বই পুলিশ। রাজ্য জুড়ে হাই এলার্ট জারি করা হয়েছে। 

কিছুদিন আগে জানুয়ারি মাসে একটি হুমকি মেল পাওয়া গিয়েছিল, যেখানে দাবী করা হয়েছিল মুম্বইয়ের ধীরুভাই আম্বানি স্কুলটিকে উড়িয়ে দেওয়া হবে। স্কুলেরই ল্যান্ড লাইন ফোনে এসেছিল ঐ হুমকি। গত বছর অকটোবর মাসেও এই ধরনের একটি হুমকি পাওয়া গিয়েছিল, যেখানে বলা হয়েছিল যে মুম্বই শহর জুড়ে বোমা রাখা হয়েছে। এছাড়াও বলা হয়েছিল আন্ধেরির ইনফিনিটি মল, জুহুর পিভিআর মল এবং বিমানবন্দরের সাহারা হোটেলে বোমা রাখা আছে। অনেক খুঁজেও অবশ্য কোনো বোমার হদিশ মেলেনি। এভাবেই মুম্বই ক্রমশ সফ্ট টার্গেট হয়ে যাচ্ছে জঙ্গীদের কাছে। আর তাদের সবরকম গতিবিধির ওপর কড়া নজরদারি চালিয়ে যাচ্ছে ভারতীয় বাহিনী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages