নো পেমেন্ট : অক্ষয় কুমারের অনুষ্ঠান বাতিল নিউ জার্সিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নো পেমেন্ট : অক্ষয় কুমারের অনুষ্ঠান বাতিল নিউ জার্সিতে

Share This
নো পেমেন্ট : অক্ষয় কুমারের অনুষ্ঠান বাতিল নিউ জার্সিতে


আজ খবর (বাংলা), মুম্বই , মহারাষ্ট্র, ২৮/০২/২০২৩ : বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের কি খারাপ সময় চলছে ? উত্তরটা 'হ্যাঁ' যদি হয়, তাহলে খুব ভুল কিছু হবে না বলেই মনে হয়। এবার নিউ জার্সিতে অক্ষয় কুমারের শো-কনসার্ট বাতিল হয়ে গেল। কিন্তু কেন ? যে তথ্য উঠে আসছে সেটা হল নিউ জার্সির এই শো-এর জন্যে অক্ষয় কুমারকে নাকি তাঁর প্রাপ্য পারিশ্রমিকের অর্থ দেওয়াই হয় নি, আর সেই কারণেই অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নিউ জার্সির ঐ  শো'য়ে শুধুমাত্র অক্ষয় কুমারই  নন, অংশ নেওয়ার কথা ছিল মৌনী রয় , নোরা ফতেহি, সোনম বাজওয়া এবং দিশা পাটানিদেরও।  অনুষ্ঠান বাতিল ঘোষণা হতেই সকলেরই মাথায় হাত পড়েছে। নিউ জার্সিতে প্রচুর ভারতীয়ের বাস রয়েছে, স্বাভাবিকভাবেই তাঁদের মধ্যে একটা হতাশা লক্ষ্য করা যাচ্ছে। প্রশ্ন উঠেছে কেন এই ধরনের একটি মেগা অনুষ্ঠান ঘোষণা হওয়ার পরেও বাতিল করে দিতে হচ্ছে ? তবে কি জনপ্রিয়তায় ভাঁটা পড়েছে অক্ষয় কুমারদের ? পরপর বেশ কিছু ছবিতে বাণিজ্যিক সাফল্য না আসার ফল ? নেট দুনিয়ায় এবং সোশ্যাল মিডিয়ায় এই সব প্রশ্নগুলোই ঘুরপাক খাচ্ছে।

নিউ জার্সির এই মেগা অনুষ্ঠানের স্থানীয় প্রমোটার অমিত জেটলি বলছেন, "এই অনুষ্ঠানের টিকিটের চাহিদা বেশ কিছুটা কম থাকায় সমগ্র অনুষ্ঠানটিকেই বাতিল করে দেওয়া হয়েছে।" কিন্তু কেন ? নিউ জার্সিতে অক্ষয় কুমারের অনুরাগীর সংখ্যা তো আর খুব একটা কম নয়! এই অনুষ্ঠানকে ঘিরে প্রবাসী ভারতীয়দের মধ্যে বেশ উত্তেজনা দেখতে পাওয়া গিয়েছিল। যেটা জানা যাচ্ছে স্থানীয় প্রমোটার অমিত জেটলি শর্ত অনুযায়ী টাকা মিটিয়ে দিতে পারেন নি ভারতীয় প্রমোটারকে। যার জন্যে তারকাদের প্রাপ্য অর্থটুকুও দেওয়া যাচ্ছিল না । আর এই কারণেই গোটা অনুষ্ঠানটিকে বাতিল করে দেওয়া আর অন্য কোনো উপায় ছিল না। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages