পুলিশের গুলিতে নিহত ওড়িশার মন্ত্রীর শেষকৃত্য আজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশের গুলিতে নিহত ওড়িশার মন্ত্রীর শেষকৃত্য আজ

Share This
পুলিশের গুলিতে নিহত ওড়িশার মন্ত্রীর শেষকৃত্য আজ


আজ খবর (বাংলা), ভুবনেশ্বর, ওড়িশা, ৩০/০১/২০২৩ :  গতকাল এক পুলিশ আধিকারিকের গুলিতেই নিহত হওয়া ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব দাসের শেষকৃত্য আজ সম্পন্ন হবে। 
গতকাল ওড়িশার ঝারসুগুদায় নিজের গাড়ি থেকে নামছিলেন স্বাস্থ্যমন্ত্রী নবকিশোর দাস; সেই সময় তাঁকে লক্ষ্য করে  অতর্কিতে গুলি চালিয়ে দেন তাঁরই সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের সাব ইন্সপেক্টর গোপাল দাস। মোট দু'খানা গুলি লাগে মন্ত্রীর গায়ে, একটি গুলি তাঁর ফুসফুস এফোঁড় ওফোঁড় করে বেরিয়ে যায়। দ্রুত নবকিশোরবাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, হেলিকপ্টারে করে উড়িয়েও নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয় নি। গতকাল  হাসপাতালেই মারা যান তিনি।
আজ ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক এবং রাজ্যপাল গনেশি লাল প্রয়াত নব কিশোর দাসকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। আজ রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর সরকারি বাসভবনেই নব কিশোর দাসের শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক জানিয়েছেন 'নবকিশোর দাস কাজের মানুষ ছিলেন, দলের কাছেও তিনি ছিলেন সম্পদ'। অভিযুক্ত পুলিশকর্মী  গোপাল দাসকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। কেন তিনি হঠাৎ এই কাণ্ড ঘটিয়ে বসলেন তা এখনও জানা যায় নি। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কয়েক বছর আগে গোপাল দাস  মন্ত্রী নবকিশোর দাসের দেহরক্ষী ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।  একটি উচ্চ পর্যায়ের কমিটি তৈরি করা হয়েছে যারা মন্ত্রী নবকিশোর দাসের হত্যা রহস্যের তদন্ত শুরু করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages