গরু পাচার মামলায় জামিন পেলেন না অনুব্রত মন্ডল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গরু পাচার মামলায় জামিন পেলেন না অনুব্রত মন্ডল

Share This

গরু পাচার মামলায় জামিন পেলেন না অনুব্রত মন্ডল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/01/2022 : গরু পাচার মামলায় হাইকোর্ট থেকে জামিন পেলেন না তৃণমূল নেতা অনুব্রত মন্ডল।

ফের একবার প্রভাবশালী তত্বেই খারিজ হয়ে গেল অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন। রাজনৈতিক দিক থেকে এমনকি প্রশাসনিক দিক থেকেও অনুব্রত প্রভাবশালী বলে পর্যবেক্ষণ আদালতের। 

আজ বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চ অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন খারিজ করে দেয়। আদালতের পর্যবেক্ষণ এক্ষেত্রে যথেষ্ট তাৎপর্যপুর্ণ। আদালতের পর্যবেক্ষণ বলছে অনুব্রত সাক্ষীদের প্রভাবিত করেছে। তিনি যথেষ্ট প্রভাবশালী। রাজনৈতিক স্তরে তাঁর ব্যাপক প্রভাব। এমনকি প্রশাসনেও তাঁর যথেষ্ট প্রভাব রয়েছে। তাঁকে জামিন দিলে আদালতেও তিনি প্রভাব খাটিয়ে বিঘ্ন ঘটাতে পারেন বলে মনে করছে আদালত।

গতকাল আদালতের পর্যবেক্ষণও গিয়েছিল অনুব্রতের বিরুদ্ধে। যেভাবে প্রশাসনের কর্তা ব্যক্তিরা তাঁকে 'বাঘ' বা 'বীর' বলে সম্বোধন করছেন তাতে তাঁর প্রভাব স্পষ্টভাবে বোঝা যায়। শুধু তাই নয়, একটা দের বছরের পুরোন মামলায় পুলিশ যেভাবে অতি উৎসাহী হয়ে অনুব্রতকে নিজেদের হেফাজতে নিয়েছিল তাতে অনুব্রতের প্রভাব আরও ভালভাবে বোঝা যায়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages