কেন্দ্র সরকারের প্রশংসায় রাষ্ট্রপতি মুর্মু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেন্দ্র সরকারের প্রশংসায় রাষ্ট্রপতি মুর্মু

Share This
কেন্দ্র সরকারের প্রশংসায় রাষ্ট্রপতি মুর্মু


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩১/০১/২০২৩ : দেশের কেন্দ্র সরকার একটি স্থায়ী সরকার এবং এই  সরকারের ওপর তাঁর যথেষ্ট আস্থা আছে বলেই দেশবাসীকে বার্তা দিলেন দেশের বর্তমান রাষ্ট্রপতি শ্রীমতি দ্রৌপদী মুর্মু। আজ পার্লামেন্ট থেকে দেশবাসীর উদ্দেশ্যে প্রথম ভাষণ দিলেন তিনি।

সংসদের সেন্ট্রাল হলে দেশবাসীর উদ্দেশ্যে ভাষণ দিতে গিয়ে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু বলেন, "আমার সরকার সর্বদা দেশের প্রয়োজনীয়তাকেই সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে দেখে এসেছে। পলিসি এবং স্ট্র্যাটেজি বদলের ক্ষেত্রেও সদিচ্ছা দেখিয়েছে। সার্জিক্যাল স্ট্রাইক থেকে শুরু করে কঠোরভাবে জঙ্গী নিধন, তা সে এলওসি হোক কিংবা এলএসি, ৩৭০ ধারার অবলুপ্তি কিংবা তিন তালাকের মত সাহসী পদক্ষেপ নিতে এতটুকুও পিছপা হয় নি।"

শ্রীমতি মুর্মু বলেন, "যখন কোনো দেশে রাজনৈতিক সমস্যা হয়, সেই দেশ নানারকম সঙ্কটের সম্মুখীন হয়। কিন্তু আমাদের দেশে বিভিন্নরকম সমস্যা এবং প্রতিবাদ প্রতিরোধের মুখেও পিছু হঠে যায় নি আমার সরকার। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে। এই জায়গাটাতেই আমাদের দেশ বিশ্বের অনেক দেশের চেয়ে এগিয়ে রয়েছে।আমার সাহসী ও নির্ভীক সরকার আগামী দিনে একটি স্বপ্ন পূরণের লক্ষ্যে কাজ করে চলেছে।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages