মমতার নির্দেশে সাগর থেকে উদ্ধার সাংবাদিক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতার নির্দেশে সাগর থেকে উদ্ধার সাংবাদিক

Share This

মমতার নির্দেশে সাগর থেকে উদ্ধার সাংবাদিক


আজ খবর (বাংলা), গঙ্গাসাগর, দক্ষিন 24 পরগণা, 04/01/2023 : ফের মানবিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফের একবার তা প্রমাণ হল। তাঁর নির্দেশেই উদ্ধার করা হল একজন সাংবাদিককে। নিয়ে যাওয়া হল কলকাতার হাসপাতালে।

আজ দুপুরে গঙ্গাসাগরে এসে পৌঁছে মুখ্যমন্ত্রী খবর পেয়েছেন, মুখ্যমন্ত্রীর সফর সংক্রান্ত সংবাদ সংগ্রহের জন্য এক সাংবাদিক দল কলকাতা থেকে এসেছে। তাদের মধ্যে এবিপি আনন্দ-এর সাংবাদিক সুমন ঘড়াই অসুস্থ হয়ে পড়েছেন। গঙ্গাসাগরে পৌঁছে অসুস্থ হয়ে পড়েন তিনি। 

গতকাল থেকেই প্রবল হেঁচকি ওঠে তাঁর। আজ সকালে কেঁপে জ্বর আসে। তাঁকে নিয়ে যাওয়া হয় রুদ্রনগর হাসপাতালে। এই খবর শুনে মুখ্যমন্ত্রী ব্যবস্থা নেন তড়িঘড়ি। সাংবাদিকদের তিনি বলেন, এয়ার লিফট করে এই মুহূর্তে কলকাতায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যেই তাঁকে নির্দিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উল্লেখ্য, যেহেতু মেলা শুরু হয় নি। সেই হেতু এয়ার আ্যম্বুলেন্স প্রস্তুত ছিল না। এই সময়ে এই ব্যবস্থা থাকে না। পরিবর্তিত পরিস্থিতিতে সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী এবং তিনি তাঁর বিশেষ হেলিকপ্টারটি ছেড়ে দেন। একজন নার্স ও একজন চিকিৎসক এবং অক্সিজেন সমেত লাইফ কেয়ার এর সমস্ত ব্যবস্থা করে নিয়ে দ্রুততার সাথে অসুস্থ সাংবাদিককে নিয়ে কলকাতা রওনা হয়ে যায়। 

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, আপাতত সে বিশেষজ্ঞ চিকিৎসকদের নজর দারিতে রয়েছে। প্রসঙ্গতঃ এই মেলা চলাকালীন মেলায় আগত পুণ্যার্থীরা গুরতর অসুস্থ হয়ে পড়লে এয়ার আ্যম্বুলেন্স করে কলকাতায় নিয়ে যাওয়ার ব্যবস্থা সম্পর্কে আজকের অনুষ্ঠানে বিস্তারিত জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, শম্ভুনাথ হাসপাতালে এবং এস এস কে এম হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা থাকছে।

রিপোর্ট : সার্থক দাসগুপ্ত

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages