বৌবাজারে হুড়মুড় করে ভেঙে পড়ল বাড়ি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বৌবাজারে হুড়মুড় করে ভেঙে পড়ল বাড়ি

Share This
বৌবাজারে হুড়মুড় করে ভেঙে পড়ল বাড়ি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/০১/২০২৩ : পুরোন কলকাতার বৌবাজার এলাকায় হুড়মুড় করে ভেঙে পড়ল  শতাব্দী প্রাচীন একটি বাড়ি।

শুক্রবার বেলায় মধ্য  কলকাতার বউবাজার অঞ্চলের একটি বাজার সংলগ্ন পুরোন বাড়ি হুড়মুড় করে ভেঙে পড়েছে। বাড়িটির একটি অংশ রীতিমত ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। বৌবাজারের ঐ  বাড়িটির বয়স ১০০ বছরের বেশি বলে জানা গিয়েছে, এবং খুব ভালভাবে রক্ষনাবেক্ষন হত না বলে অভিযোগও উঠেছে।   আজ হঠাৎ করেই জীর্ণদশা ঐ  বাড়িটি ভেঙে পড়েছে। 


বৌবাজার এলাকা যথেষ্ট জনবহুল হলেও বাড়ি ভেঙে পরার ঘটনায় হতাহতের কোনো খবর নেই।  এলাকায় পৌঁছে গিয়েছে দমকল ও পুলিশ। ভেঙে পড়া ঐ  বাড়িটিতে বছর কয়েক আগে 'বিপজ্জনক বাড়ি' বলে নোটিশ টাঙ্গিয়েছিল পুরসভা। কিন্তু তা সত্বেও ঐ  বাড়িটিকে ভেঙে ফেলা হয় নি বলে জানিয়েছেন ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার বিশ্বরূপ দে।  প্রসঙ্গত উল্লেখ্য, এই এলাকা দিয়েই মাটির নিচ দিয়ে পাতা হচ্ছে মেট্রো রেলের লাইন।

রিপোর্ট : মৌসুমী দেওয়ানজী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages