সব তীর্থ একবার, গঙ্গাসাগর বারবার : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সব তীর্থ একবার, গঙ্গাসাগর বারবার : মমতা

Share This



আজ খবর (বাংলা), গঙ্গাসাগর, দক্ষিণ 24 পরগণা, 04/01/2023 : চলতি মাসের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হতে চলেছে গঙ্গাসাগর মেলা। তার আগেই আজ সেখানে গিয়ে প্রস্তুতি পরিস্থিতি নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। পাশাপাশি বেশ কিছু প্রকল্পের উদ্বোধনও করলেন তিনি।

এদিন গঙ্গাসাগরে গিয়ে ভারত সেবাশ্রমে গিয়েছিলেন মমতা ব্যানার্জি। তারপর সেখান থেকে যান কপিল মুনির মন্দিরে। আজ বেশ কিছু প্রকল্পের উদ্বোধনও করেছেন তিনি। তিনি বলেন, "রাজ্য সরকার নিজের প্রচেষ্টায় গঙ্গাসাগরের যাবতীয় উন্নয়ন করেছে। তাই প্রতি বছর অসংখ্য ভক্ত আসছেন এখানে। অনেকে বারবার আসছেন। আগে ছিল সব তীর্থ বার বার , গঙ্গাসাগর একবার। কিন্তু যেভাবে গঙাসাগরে উন্নয়ন হয়েছে তাতে এখন হয়েছে সব তীর্থ একবার, গঙ্গাসাগর বার বার।"

সব তীর্থ একবার, গঙ্গাসাগর বারবার : মমতা

এদিন সাগরে নতুন তিনটি হেলিপ্যাডের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "তৃণমূল পরিচালিত রাজ্য সরকার সাগরের প্রভূত উন্নয়ন করেছে। কাকদ্বীপে নতুন সেতু হয়েছে। লট নম্বর আট-এ স্থায়ী জেটি হয়েছে। 65 লক্ষ টাকা খরচ করে এখানে আধুনিক গেস্ট হাউস তৈরি হয়েছে।" 

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, "কেন্দ্র সরকার সব মেলাকে অনুদান দেয়, কিন্তু গঙ্গাসাগর ছিল বঞ্চিত। এই মেলাকে যাতে জাতীয় মেলা হিসেবে ঘোষনা করা হয়, তার জন্য কেন্দ্র সরকারকে আর্জি জানানো হয়েছে। প্রতিবারের মত এবারেও গঙ্গাসাগর মেলায় অগণিত মানুষের ভীড় থাকবে। রাজ্য সরকারের বেশ কয়েকটি দপ্তর এবং স্বেচ্ছাসেবী সংগঠনগুলি সংঘবদ্ধ হয়ে কাজ করবে। তবু যদি কারোর প্রাণ যায় তাহলে 5 লক্ষ টাকা ক্ষতিপুরণ দেবে রাজ্য সরকার।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages