ফের দিল্লী থেকে কেন্দ্রীয় দল আসছে রাজ্যে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের দিল্লী থেকে কেন্দ্রীয় দল আসছে রাজ্যে

Share This

ফের দিল্লী থেকে কেন্দ্রীয় দল আসছে রাজ্যে
বুধবার কপিল মুনির মন্দিরে মুখ্যমন্ত্রী 

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/01/2023 : ফের দিল্লী থেকে আসছে কেন্দ্রীয় দল। তবে এবার লক্ষ্য হল এই রাজ্যে আবাস দুর্নীতির বিষয়টা সরেজমিনে খতিয়ে দেখা।

বুধবার কেন্দ্র সরকারের তরফ থেকে রাজ্য সরকারকে চিঠি দিয়ে জানানো হয়েছে যে পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় আবাস যোজনা নিয়ে যে দুর্নীতির অভিযোগ উঠেছে, তা ভাল করে খতিয়ে দেখতেই দিল্লী থেকে কেন্দ্রীয় দল আসবে এই রাজ্যে। মূলত: এই রাজ্যে কেন্দ্রীয় আবাস যোজনা নিয়ে শাসক দলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছে রাজ্য বিজেপি।

সূত্র মারফত জানা গিয়েছে, কেন্দ্র থেকে যে তদন্তকারী দল এই রাজ্যে আসবে তারা মূলত পূর্ব মেদিনীপুর এবং মালদহে যাবে। সেখানে গিয়ে আবাস যোজনায় কাদের বাড়ি দরকার, কি ধরনের দুর্নীতি হয়েছে এই প্রকল্পকে ঘিরে তার তদন্ত করবে। 

প্রধানমন্ত্রী আবাস যোজনার কাজ খতিয়ে দেখতে পঞ্চায়েত ও গ্রাম উন্নয়নের এই বিশেষ দলের আগমন সম্পর্কে আজ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে গঙ্গাসাগরে প্রশ্ন করা হয়েছিল। তিনি অবশ্য বিষয়টিকে বিশেষ গুরুত্ব দিতে চান নি। তিনি বলেন, "আমি কপিল মুনির মন্দিরে রাজনীতি করতে আসি নি। ওরা আগে 100 দিনের টাকা দিক।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages