পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ কাশ্মীরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ কাশ্মীরে

Share This

পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ কাশ্মীরে


আজ খবর (বাংলা), রাজৌরি, জম্মু ও কাশ্মীর, ভারত, 02/01/2023 : জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে গুলির লড়াইয়ে সাধারন মাবুশ আক্রান্ত হওয়ায় আজ ধাংরি গ্রামে প্রতিবাদে মুখর হলেন স্থানীয় গ্রামবাসীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল সন্ধ্যেবেলায় দুই জঙ্গী আপার ধাংরি গ্রামে এসে তাণ্ডব চালায়। সেখানে 50 মিটারের মধ্যে থাকা তিনটি বাড়ি লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুঁড়তে থাকে এই ঘটনায় 4 জন মারা যান এবং 6 জন গুরুতরভাবে জখম হন। এঁরা সকলেই হিন্দু বলে জানা গিয়েছে। 


গতকালের এই নৃশংস ঘটনার প্রতিবাদে আজ রাজৌরি জেলার ধাংরি গ্রামের প্রধান চকে স্থানীয় গ্রামবাসীরা প্রচুর সংখ্যায় জড়ো হন। সেখানে তাঁরা পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে শ্লোগান তুলতে থাকেন। তাঁদের বক্তব্য ছিল জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহাকে তাঁদের দাবী দাওয়ার কথা শুনতে হবে। গ্রামবাসীদের বক্তব্য প্রশাসন সেখানে চুড়ান্ত ব্যর্থ। গুলি চালনার ঘটনা ঘটেছে সন্ধ্যে সাতটার সময় কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে রাত্রি সাড়ে আটটার সময়। অর্থাৎ ঘটনা ঘটে যাওয়ার দের ঘন্টা পরে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages