পোস্টার কান্ডে তদন্তের রিপোর্ট এক সপ্তাহের মধ্যেই জমা দিতে হবেA - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পোস্টার কান্ডে তদন্তের রিপোর্ট এক সপ্তাহের মধ্যেই জমা দিতে হবেA

Share This

পোস্টার কান্ডে তদন্তের রিপোর্ট এক সপ্তাহের মধ্যেই জমা দিতে হবে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/01/2023 : বিচারপতির বাড়ি ও হাইকোর্ট চত্বরে পোস্টার লাগানোর বিষয়ে তদন্ত কতদূর এগিয়েছে তা জানাতে হবে পুলিশকে, আজ এমনই নির্দেশ দিয়েছে হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ।

দিন দশেক আগেই হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার বাড়ির আশেপাশে কেউ বা কারা 'শেম' লেখা পোস্টার সাঁটিয়ে দিয়েছিল। একই রকম পোস্টার লাগানো হয়েছিল কলকাতা হাইকোর্ট চত্বরে। এরপর আইনজীবীদের একাংশ বিচারপতি মান্থার এজলাস বয়কট করার ডাক দিয়েছিলেন। এরপর আইনজীবী শামিম আহমেদ পোস্টার কান্ড নিয়ে হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা দায়ের করেছিলেন। 

এদিন হাইকর্তী প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ একটি নির্দেশ দিয়ে জানতে চায় যে কে বা কারা বিচারপতি মান্থার বিরুদ্ধে পোস্টার সাঁটিয়েছিল ? তাদের পরিচয় এবং উদ্দেশ্য কি ছিল ? সিসিটিভির ফুটেজে কাদের দেখা যাচ্ছে ? কোন সংস্থা এই পোস্টার ছাপিয়েছে ? পোস্টার ছাপানোর বরাত কারা দিয়েছিল ? পুলিশ এই ব্যাপারে যে তদন্ত শুরু করেছে, সেই তদন্তের অগ্রগতি কতটা হয়েছে ? কি কি তথ্য উঠে এসেছে তার বিবরণ এক সপ্তাহের মধ্যেই কলকাতা হাইকোর্টে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চকে জানাতে হবে বলে এদিন পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। 

এই বিষয়ে লেক থানাকে নির্দেশ দেওয়া হয়েছে। আগামী শুনানী হবে 2রা ফেব্রুয়ার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages