আদালতে স্বস্তি অনুব্রত মণ্ডলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আদালতে স্বস্তি অনুব্রত মণ্ডলের

Share This

আদালতে স্বস্তি অনুব্রত মণ্ডলের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/12/2022 : দিল্লী হাইকোর্ট থেকে আপাতত স্বস্তি পেলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। 

কয়লা এবং গরু পাচার কান্ডে ধৃত তৃণমূল কংগ্রেসের নেতা অনুব্রত মন্ডলকে দিল্লী নিয়ে গিয়ে জেরা করতে চেয়েছিল ইডি। কেন্দ্রীয় সংস্থার সেই উদ্যোগের বিরুদ্ধে দিল্লী হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন অনুব্রত। ইতিমধ্যে কলকাতা হাইকোর্টে ইডি আবেদন জানিয়েছিল যাতে অনুব্রতকে দিল্লী নিয়ে গিয়ে জেরা করা যায়। 

কলকাতা হাইকোর্ট ইডির আবেদনে সায়ও দিয়েছিল। কিন্তু আজ দিল্লী হাইকোর্ট জানিয়ে দেয় যে অনুব্রত মন্ডলকে এখনই দিল্লী নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করার খুব প্রয়োজন দেখা যাচ্ছে না। 

এই মামলার পরবর্তী শুনানী হবে আগামী জানুয়ারী মাসের 9 তারিখে। তত দিন পর্যন্ত অনুব্রতকে দিল্লী নিয়ে যাওয়া হচ্ছে না। তাই আগামী 9 তার্খ পর্যন্ত স্বস্তিতে অনুব্রত। এদিকে অন্য একটি মামলায় রাজ্য পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে অনুব্রতকে। আজ রামপুরহাট হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয় তাঁর।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages