আবাস যোজনায় ঘর পেয়েও অন্যকে প্রদান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আবাস যোজনায় ঘর পেয়েও অন্যকে প্রদান

Share This

আবাস যোজনায় ঘর পেয়েও অন্যকে প্রদান


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, 08/12/2022 : আবাস যোজনার প্রাপক তালিকায় নাম এসেছিলো রাহিলা বিবির, তার নামে আসা ঘর অন্যকে দেওয়ার আবেদন জানিয়ে লিখিত আকারে বৃহস্পতিবার বিডিওর হাতে তুলে দেন। 

এই বিষয়ে রাহিলা বিবির স্বামী মকসেদুল হক জানান গতকাল তিনি বিষয়টি জানতে পারেন ।মোকসেদুল বাবু বলেন তাদের থেকেও অনেক গরীব মানুষ আছে তাই তিনি এবং তার স্ত্রী সিদ্ধান্ত নেন যে ঘরটি তারা নেবেন না।অন্য গরীব কেউ ঘরটি পেলে উপকৃত হবেন  ।তাই সেই আবেদন জানিয়ে আজ মাথাভাঙ্গা ১ নং ব্লকের বিডিওকে লিখিত আকারে বিষয়টি জানান।


এই বিষয়ে মাথাভাঙ্গা ১নং ব্লকের বিডিও জানান আবাস যোজনার ঘরের জন্য যাদের নাম এসেছে সেই অনুযায়ী সার্ভে চলছে । হাজরাহাট ১নং গ্রাম পঞ্চায়েত এলাকার রাহিলা বিবির নাম রয়েছে ঘর প্রাপকদের তালিকায়।তিনি আর্থিক ভাবে স্বচ্ছল নিজেই নিজের ঘর তৈরি করতে পারবেন এবং তার নামে আসা ঘরটি যেনো গরীব কাউকে দেওয়া হয় এবং তার নাম বাতিল করা হয় সেই বিষয়ে তার কাছে আবেদন করেছেন। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিডিও সম্বল ঝা। তিনি বলেন সমাজে এটি একটি ইতিবাচক বার্তা যাবে।যারা স্বচ্ছল তারাও যেনো এভাবে জানান।

রিপোর্ট : মিল্টন সরকার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages