দিল্লীতে শেষ হাসি কার ? আপ না বিজেপি ? - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে শেষ হাসি কার ? আপ না বিজেপি ?

Share This

দিল্লীতে শেষ হাসি কার ? আপ না বিজেপি ?


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 07/12/2022 : দিল্লীতে পুর নির্বাচন জমে উঠেছে। আজ সেখানে সিভিক বডির নির্বাচনের গণনা চলছে। আম আদমি পার্টি এবং বিজেপি দুই পক্ষই আগাম জানিয়ে রেখেছে যে তারা এই ভোটে জিতবে।

বিজেপির তরফ থেকে জানানো হয়েছে 'আম আদমি পার্টির মিথ্যা ভাষণ সাধারন মানুষ ধরে ফেলেছে। আপের সেইসব মিথ্যা ভাষণের যোগ্য জবাব দিতে দিল্লীর সাধারন মানুষ এবার বিজেপিকেই ভোট দিয়েছে।'

আম আদমি পার্টির তরফ থেকে বলা হয়েছে, 'গোটা দিল্লীকে আবর্জনায় ভরে দিয়েছে বিজেপি। তাই ভোটে জিতে এবার সেই আবর্জনা সাফ করতে নামবে আম আদমি পার্টি। নির্বাচনে জয়ের ব্যাপারে দুই পক্ষই নিশ্চিত হয়ে রয়েছে।

কিন্তু এখনও পর্যন্ত যা গণনা হয়েছে সেই রিপোর্ট কি বলছে ? সেই রিপোর্ট বলছে, 25 টি আসনে এগিয়ে রয়েছে কেজরিওয়ালের দল, 107 টি আসন তাদের দখলে যেতে পারে। যেখানে বিজেপি 20টি ওয়ার্ডে এগিয়ে আছে এবং 85টি আসন যেতে পারে তাদের দখলে। বেলা যত বাড়ছে, গণনা য্ত এগোচ্ছে ততটাই টান টান উত্তেজনা দেখা দিচ্ছে দিল্লীর সিভিক বডির নির্বাচনকে ঘিরে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages