কোভিড : সতর্কতা তাজমহলেও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোভিড : সতর্কতা তাজমহলেও

Share This

কোভিড : সতর্কতা তাজমহলেও


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 22/12/2022 : চীন সহ বিশ্বের বিভিন্ন দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আগাম সতর্কতা মূলক ব্যব্স্থা নিল ভারত।

দেশের বিভিন্ন বিমান বন্দরগুলিতে নজরদারি বাড়ানো হয়েছে। বিশেষ করে আন্তর্জাতিক উড়ানগুলির যাত্রীদের ওপর সতর্ক নজর রেখেছে ভারত। কড়া নজর রয়েছে চীন থেকে এদেশে সরাসরি আসা বিমান যাত্রীদের ওপর। স্বাস্থ্য মন্ত্রকের তরফে জনবহুল এলাকায় মাস্ক ব্যবহার এবং অন্যান্য কোভিড বিধি মেনে চলার পরামর্শই দেওয়া হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রক দেশে কোভিডের আগাম সতর্কতা অবলম্বন করে বিশেষজ্ঞদের সাথে বৈঠকে বসেছে। পশ্চিমবঙ্গ সরকারও এই ব্যাপারে বিশেষজ্ঞ কমিটির সাথে বৈঠক সেরে রেখেছে। সেই বৈঠকে রাজ্যের মুখ্য সচিব এবং স্বাস্থ্য সচিব উপস্থিত ছিলেন। 

ভারতের অন্যতম জনপ্রিয় পর্যটন কেন্দ্র হল আগ্রার তাজমহল। বর্তমান পরিস্থিতিতে তাজমহলে প্রবেশ করতে কোনো নিষেধ নেই, তবে তাজমহলে প্রবেশের আগে কোভিড সংক্রমণ নেই তা নিশ্চিত করতে হবে। বিশেষ করে বিদেশি পর্যটকদের।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages