দার্জিলিং পুরসভায় আজ আস্থা ভোট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দার্জিলিং পুরসভায় আজ আস্থা ভোট

Share This

দার্জিলিং পুরসভায় আজ আস্থা ভোট


আজ খবর (বাংলা), দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 28/11/2022 : দার্জিলিং পুরসভায় আজ আস্থা ভোট হতে চলেছে। দার্জিলিং পুরসভার কর্তৃত্ব কার হাতে আসবে এবার সেটা জানা যাবে।

দার্জিলিং পুরসভার কর্তৃত্ব ছিল হামরো পার্টির নিয়ন্ত্রণে। কিন্তু দার্জিলিংয়ে হামরো পার্টি ক্রমেই শক্তি হারাচ্ছে। কিছুদিন আগেই হামরো পার্টি থেকে 6 জন কাউন্সিলর অনীত থাপার ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চায় যোগদান করেন। একজন তৃণমূলের কাউন্সিলর বাইরে থেকে অনীত থাপাদের সমর্থন দেবেন বলে ঘোষনা করা হয়েছিল।

এরপরেই দার্জিলিং পুরসভায় অনাস্থা প্রস্তাব আনা হয়। আজ সেইমত দার্জিলিং পুরসভায় আস্থা ভোট নেওয়া হবে। পুরসভা ভবনটিকে ঘিরে রেখেছে পুলিশ। যে কোনো রকম অপ্রীতিকর পরিস্থিতিকে সামলে দেওয়ার জন্যে তৎপর রয়েছে পুলিশ। সংখ্যা গরিষ্ঠতা প্রমান করে অনীত থাপার ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চা দার্জিলিং পুরসভা পরিচালনার দায়িত্ব নেবে। সেক্ষেত্রে জিটিএতেও যেহেতু একই দল রয়েছে তাই অনীত থাপার দল দার্জিলিংয়ে ডাবল ইঞ্জিনের কাজ করতে পারবে, সেক্ষেত্রে দার্জিলিংয়ে উন্নয়নের বাতাস বইবে বলে মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages