প্রবল উত্তেজনার মাঝেও সভা করে তৃপ্ত শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রবল উত্তেজনার মাঝেও সভা করে তৃপ্ত শুভেন্দু অধিকারী

Share This

প্রবল উত্তেজনার মাঝেও সভা করে তৃপ্ত শুভেন্দু অধিকারী
অনেক গাড়ির কাঁচ ভেঙ্গে দেওয়া হয়েছে...


আজ খবর (বাংলা), ডায়মন্ড হারবার, দক্ষিন 24 পরগনা, 03/12/2022 : ২০ হাজার বিজেপি কর্মী-‌সমর্থককে আটকে দেওয়া হয়েছে। ভাঙচুর করা হয়েছে একশ'টি গাড়ি। সভার আগের রাতে মঞ্চ ভেঙে দেওয়া হয়েছে। ডেকরেটরকে জিনিসপত্র নিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। তবুও তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা দলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক ব্যানার্জির নির্বাচনী এলাকা ডায়মন্ড হারবার লাইট হাউস মাঠে শেষ পর্যন্ত সভা করতে পারায় খুশী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

এদিন সভামঞ্চ থেকে বক্তব্য শেষ করার আগে বারে বারে শুভেন্দু দলীয় কর্মী-‌সমর্থকদের উদ্দেশ্য করে বলতে থাকেন, সভা হল তো। কর্মীরাও সেই কথার সমর্থন জানান। এদিনের দলীয় সভায় আসার পথে আক্রান্তদের তিনি চিকিৎসার খরচ দেবেন বলেও জানান। যেহেতু আদালতের নির্দেশে এই সভা হচ্ছিল, তাই আগামী দিনে আদালতে গাড়ি ভাঙচুর, কর্মীদের মারধরের ঘটনা নজরে আনা হবে এবং শুভেন্দু দাবী করেন, গাড়ি ভাঙচুরের জন্য ক্ষতিপূরণ পুলিশের কাছ থেকে তিনি আদায় করে ছাড়বেন। চলতি মাসে তিনি আবার এই জেলাতে সভা করবেন বলেও জানান।

.....পুড়েছে বাহনও

শনিবার সকাল থেকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মথুরাপুরের লালপুর, কুলপির শ্যামবসুরচক, নামখানার দাসবাঁধ, ডায়মন্ড হারবারের হটুগঞ্জে অবরোধ শুরু করে। অনেক জায়গায় টায়ার জ্বালিয়েও বিক্ষোভ দেখাতে থাকে। ১১৭ নম্বর জাতীয় সড়ক ঘন্টার পর ঘন্টা অবরুদ্ধ হয়ে পড়ে। সকাল দশটা থেকে ডায়মন্ড হারবারের সঙ্গে কাকদ্বীপ, নামখানা, সাগর, পাথরপ্রতিমা ও রায়দিঘির যোগাযোগ কার্যত বিচ্ছিন্ন হয়ে যায়। ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। 

এলাকায় বিশাল পুলিশ বাহিনী

জল খাবার পর্যন্ত পায়নি অনেকে। এরমধ্যে বিজেপি কর্মী-‌সমর্থকদের গাড়ি সভার দিকে আসতে শুরু করে। তখনই গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি করতে থাকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। সবচেয়ে খারাপ পরিস্থিতি তৈরী হয় হটুগঞ্জে। তৃণমূল ও বিজেপি কর্মী-‌সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধ বেধে যায। দোকান ভাঙচুর ও বাইকে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত মানুষ। খবর পেয়ে ডায়মন্ড হারবারের এসপি ধৃতিমান সরকার পুলিশ বাহিনী ও র‌্যাফ নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়, পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সন্ধ্যে পর্যন্ত এলাকায় প্রবল উত্তেজনা ছিল।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages