কড়া প্রহরায় আজ লালন শেখের সমাধি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কড়া প্রহরায় আজ লালন শেখের সমাধি

Share This

কড়া প্রহরায় আজ লালন শেখের সমাধি


আজ খবর (বাংলা), রামপুরহাট, বীরভূম, 14/12/2022 : সিবিআই হেফাজতে মৃত লালন শেখের মৃতদেহ আজ তার পরিবারের হাতে তুলে দেওয়া হল।

লালন শেখের মৃতদেহের ময়না তদন্ত গতকালই হয়ে গিয়েছিল। তাই মৃতদেহ তার পরিবারের হাতে তুলে দেওয়ার কথা ছিল গতকাল রাতেই, কিন্তু গতকাল রাতে লালনের পরিবার মৃতদেহ নিতে চায় নি। তাই পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হল আজকেই।

আজ সকালে মর্গ থেকে লালনের দেহ প্রথমে সিবিআইএর অস্থায়ী ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। ততক্ষণে মৃতদেহ পেতে দেরি হওয়ায় ফের বিক্ষোভ দেখাতে শুরু করে গ্রামবাসীরা। সেই সময় পুলিশ এসে দুই পক্ষের সাথে কথাবার্তা বলে সমস্যার সমাধান করে। এর পরেই লালন শেখের মৃতদেহ তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়। 

লালনের দেহ নিয়ে যাওয়া হয় বগটুই গ্রামে লালনদের বাড়িতে। যে বাড়িটি সিল করে রাখা ছিল এতদিন। গতকাল রাতেই পুলিশ ও সাংবাদিকদের উপস্থিতিতে সিবিআইএর অনুমতিক্রমে দরজা ভেঙ্গে ভিতরে ঢোকে লালনের পরিবার। ধর্মীয় আচার অনুষ্ঠান সেরে আজই বগটুই গ্রামের প্রান্তে সমাধি দেওয়া হবে লালনকে। গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। মোতায়েন করা রয়েছে বিশাল পুলিশ বাহিনী। রয়েছে কেন্দ্রীয় বাহিনীও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages