দীর্ঘ 5 বছর পর রাজ্যে টেট পরীক্ষা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দীর্ঘ 5 বছর পর রাজ্যে টেট পরীক্ষা

Share This

দীর্ঘ 5 বছর পর রাজ্যে টেট পরীক্ষা


আজ খবর (বাংলা), হাবড়া, উত্তর 24 পরগণা, 11/12/2022 : আজ পাঁচ বছর পর রাজ্যে টেট পরীক্ষা। রাস্তায় তৈরি করা হয়েছে পুলিশ সহায়তা কেন্দ্র ।

পাশাপাশি প্রত্যেক পরীক্ষা কেন্দ্রে নজরদারি চালাচ্ছে প্রশাসন, হাবরায় মোট চারটি পরীক্ষা কেন্দ্র করা হয়েছে তার মধ্যে হাবরা শ্রীচৈতন্য কলেজে মোট ৮০০ পরীক্ষার্থী পরীক্ষা দেবেন ।  পরীক্ষার্থীদের প্রথমে মেটাল ডিটেক্টর এর মাধ্যমে পরীক্ষা করবার পর সেই পরীক্ষায় উত্তীর্ণ হলে তারপরেই তারা পরীক্ষা কক্ষের দিকে যেতে পারছে শুধুমাত্র সচিত্র পরিচয় পত্র এডমিট কার্ড ও পেন নিয়ে প্রবেশ করতে হচ্ছে পরীক্ষার কক্ষে । 

গোবরডাঙা থানা এলাকায় দুটি পরীক্ষা কেন্দ্রে টেট পরীক্ষা নেওয়া হচ্ছে। খাটুরা উচ্চ বিদ্যালয় এবং গোবরডাঙ্গা হিন্দু কলেজে পরীক্ষা শুরুর আগেই ছাত্রছাত্রীরা তাদের রোল নম্বর দেখে সিট মিলিয়ে নিচ্ছেন। শিক্ষক নিয়োগে স্বচ্ছতা নিয়ে শোরগোলের মাঝেই ছাত্রছাত্রীরা পরীক্ষা দিতে এসেছেন। গোবরডাঙ্গা বিদ্যুৎ পর্ষদ থেকেও বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। গোবরডাঙ্গা সিসি এলটি মোবাইল ভ্যান প্রস্তুত রয়েছে কোনও বিদ্যুতের সমস্যা হচ্ছে কিনা তৎক্ষণাৎ দেখার জন্য।  ছাত্র-ছাত্রীদের পাশাপাশি অভিভাবকরাও খুবই উৎসাহের সঙ্গে অপেক্ষা করে রয়েছেন পরীক্ষা ও তার ফলাফলের দিকে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages