আমেরিকায় প্রবল শীতের বলি 36 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমেরিকায় প্রবল শীতের বলি 36

Share This

আমেরিকায় প্রবল শীতের বলি 36


আজ খবর (বাংলা) ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র, 26/12/2022 :  প্রবল শীত এবং তুষারপাতের কারনে মার্কিন যুক্তরাষ্ট্রে স্বাভাবিক জনজীবন একেবারেই বিপন্ন হয়ে পড়েছে। প্রবল ঠান্ডায় মানুষের মৃত্যুর সংখ্যাও বেড়ে চলেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের বেশ কিছু শহরে এবং জায়গায় গত কয়েকদিন ধরে চলছে ব্যাপক তুষারপাত। রাস্তাঘাট ঢেকে গিয়েছে বরফের মোটা চাদরে। সেই বরফ সরাতে রীতিমত হিমসিম খাচ্ছে প্রশাসনও। অবস্থা এতটাই বেগতিক যে সেখানকার জনজীবন স্তব্ধ হয়ে যেতে বসেছে।


রাস্তাঘাটের বরফ সরানোর আগেই নতুন করে তুষারপাত শুরু হয়ে যাচ্ছে। অনেকে গাড়ির ভিতরে আটকে যাচ্ছেন। খুব প্রয়োজন ছাড়া মানুষ রাস্তায় বের হতে চাইছেই না। বেশ কিছু বেসরকারি এমনকি সরকারি দপ্তরও বন্ধ রাখা হয়েছে। তার ওপর প্রবল তুষারপাতের কারনেই বিদ্যুৎ বিভ্রাটও চলছে, যার ফলে সাধারন মানুষকে আরও বিপাকে পড়তে হচ্ছে।

আমেরিকায় এবার শীত পড়েছেও অনেক বেশি। মেরু বিস্ফোরণ এবং উত্তুরে শৈত্য প্রবাহের জেরেই এত তুষারপাত হচ্ছে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে শীতের বলি 36 জন বলে জানা যাচ্ছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages