গুজরাটের 18তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন ভূপেন্দ্র প্যাটেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গুজরাটের 18তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন ভূপেন্দ্র প্যাটেল

Share This

গুজরাটের 18তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন ভূপেন্দ্র প্যাটেল


আজ খবর (বাংলা), গান্ধীনগর, গুজরাট, 13/12/2022 : আজ গুজরাটের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন বিজেপি নেতা ভূপেন্দ্র প্যাটেল।

এদিন দুপুরে গান্ধীনগরে নিউ সেক্রেটারিয়েট কমপ্লেক্সের ভিতরে হেলিপ্যাড গ্রাউন্ডে শপথ নিলেন ভূপেন্দ্র প্যাটেল। শপথবাক্য পাঠ করালেন রাজ্যপাল আচার্য্য দেবব্রত। 

একই সঙ্গে ক্যাবিনেট মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করলেন কানুভাই মোহনলাল দেশাই, ঋষীকেশ গনেশভাই প্যাটেল, প্যাটেল রাঘবজীভাই হংসরাজভাই, বলবন্তসিং চন্দন সিং রাজপুত, কানওয়ারজি মোহনভাই বাবারিয়া, মুলুভাই হরিদাসভাই বেরা, কুবেরভাই মনসুখভাই দিনদোর, ভানুবেন মনোহরভাই বাবারিয়া, হর্ষ রমেশ কুমার সাংভি প্রমুখ।


জমকালো শপথ গ্রহণের এই অনুষ্ঠান ছুঁয়ে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এছাড়াও বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরাও ছিলেন শপথ গ্রহণ অনুষ্ঠানে। সকলের উপস্থিতিতে ভূপেন্দ্র প্যাটেল গুজরাটের 18তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করলেন।

অন্যদিকে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে আজ প্রথমবার রাজ্যপাল রাজেন্দ্র বিশ্বনাথ আর্লেকরের সাথে রাজভবনে দেখা করতে গেলেন কংগ্রেস নেতা সুখবিন্দর সিং সুখু। এই প্রথম তিনি রাজভবনে গিয়ে রাজ্যপালের সাথে সাক্ষাত করলেন। রাজ্যপাল এই প্রসঙ্গে বলেন তিনি যথেষ্ট আশাবাদী যে সুখুর নেতৃত্বে হিমাচল প্রদেশ উন্নয়নের শীর্ষে উঠে আসতে পারবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages