ত্রিপুরায় কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রিপুরায় কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা

Share This

ত্রিপুরায় কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 23/11/2022 : ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্দ্যোগে জোলাইবাড়ীতে  অনুষ্ঠীত হয় ত্রিপুরা বাঁচাও যাত্রা। 

কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারের বিভিন্ন কাজের প্রতিবাদ জানিয়ে দেশ জুড়ে কংগ্রেসের উদ্যোগে ভারত জোড়ো যাত্রা অনুষ্ঠীত হচ্ছে।  এরই মধ্যে রাজ্য সরকারের বিভিন্ন কাজের তীব্র সমালোচনা করে বেকারত্ব, জিনিষ পত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে এবং রাজ্যে শান্তির পরিবেশের সৃষ্টির লক্ষ্যে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্দ্যোগে সারা রাজ্যে ১৬ টি  সেক্টরে ত্রিপুরা বাঁচাও যাত্রা অনুষ্ঠীত করা হচ্ছে। 

এরমধ্যে ১১ নং সেক্টরের উদ্দ্যোগে সাব্রুম মনুঘাট থেকে ত্রিপুরা বাঁচাও যাত্রা শুরু করা হয়।  আজ পঞ্চম দিনে এই যাত্রা জোলাইবাড়ী সাঁচীরাম বাড়ী পার্কের বাজার থেকে শুরু হয়।  এই পদযাত্রা আজ বাইখোড়া বাজারে এসে সমাপ্ত হয়। এই পদযাত্রায় উপস্থিত কংগ্রেস কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যায়।

রিপোর্ট : বাণীব্রত দত্ত

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages