পাকিস্তানে গুলিবিদ্ধ ইমরান খান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানে গুলিবিদ্ধ ইমরান খান

Share This

পাকিস্তানে গুলিবিদ্ধ ইমরান খান


আজ খবর (বাংলা), ইসলামাবাদ, পাকিস্তান, 04/11/2022 : রাজনৈতিক শোভাযাত্রায় বেড়িয়ে গুলিবিদ্ধ হলেন পাকিস্তানের প্রাক্তন প্রধান মন্ত্রী ইমরান খান । তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পাক রাজনীতির চাপান উতোরে বিগত দিনে প্রধানমন্ত্রীর কুর্সি ছেড়ে দিতে বাধ্য হয়েছিলেন ইমরান খান। পাকিস্তানে তাঁকে গ্রেপ্তার করার দাবীও উঠেছিল, কিন্তু সে দেশের শীর্ষ আদালতের বদান্যতায় গ্রেপ্তারি এড়িয়ে গিয়েছিলেন ইমরান। তবে শোনা যায় পাকিস্তানেই তাঁর শত্রু সংখ্যা বৃদ্ধি পেয়েছিল অনেকখানি।


সম্প্রতি পাকিস্তানের বিভিন্ন প্রদেশে রাজনৈতিক শোভাযাত্রা করে নিজের দলের মনোবল অটুট রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন ইমরান। এই কাজে সাফল্যও আসছিল। আজ ইমরান শোভাযাত্রা করেন পাকিস্তানের গুজরানওয়ালায়। প্রচুর মানুষের ভীড় হয়েছিল তাঁর শোভাযাত্রাকে ঘিরে। সেখানেই আজ যখন তাঁর দলের সমর্থকেরা ইমরান খানের সমর্থনে শ্লোগান দিচ্ছিলেন, ঠিক তখনই আততায়ীরা গুল্ক চালায়।

ইমরান তাঁর শোভাযাত্রায় একটি বাসের ওপর উঠে সমর্থকদের দিকে হাত নেড়ে চীৎকার করে কিছু বলছিলেন। ঠিক সেই সময়

আততায়ীদের গুলি ইমরান খানের দুই পায়ে লাগে। তিনি সামনের দিকে ঝুঁকে পড়ে যান। অল্পের জন্যে প্রাণে বেঞ্চে যান ইমরান খান। দ্রুত তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। আততায়ীকে ধরে ফেলে জনতা। তাকে বেদম প্রহার করা হয়। গণপিটুনিতে আর এক আততায়ীর মৃত্যু হয়েছে। গুলি চালনার ঘটনায় আরও বেশ কয়েক জন আহত হয়েছে বলে জানা গিয়েছে। 

এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোকে আততায়ীর গুলিতে প্রাণ দিতে হয়েছিল। তার 15 বছর পর ফের আততায়ীরা পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি চালালো। অল্পের জন্যে প্রাণে বেঁচে গেলেন তিনি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages