উদযনের নিদানের পরেই নিশীথের কনভয়ে হামলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উদযনের নিদানের পরেই নিশীথের কনভয়ে হামলা

Share This

উদযনের নিদানের পরেই নিশীথের কনভয়ে হামলা


আজ খবর (বাংলা), দিনহাটা, কোচবিহার, 03/11/2022 : উত্তরবঙ্গে আজ কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলা হয়েছে। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিকে।

আজ সকালে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা ক্রীড়া প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত ও ঘরছাড়াদের সাথে দেখা করতে কোচবিহারের সিতাইয়ে যাচ্ছিলেন। সেই সময় তাঁর কনভয় লক্ষ্য করে হামলা চালানো হয়। 

বাড়ি থেকে বেরিয়ে নিশীথ প্রামানিক আজ যখন সিতাই যাচ্ছিলেন, তখন মাঝপথে গোসানিমারি এলাকায় কিছু তৃণমূল কর্মী মন্ত্রীর কনভয় আটকায় এবং ইঁট বৃষ্টি শুরু করেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

উল্লেখ্য চার দিন আগে একটি জনসভায় উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতা উদয়ন গুহ নিশীথ প্রামাণিকের চুল দাঁড়ি ছিড়ে নেওয়ার নিদান দিয়েছিলেন। এই নিদানের দিন কয়েক পরেই আজ নিশীথ প্রামাণিকের কনভয়ের ওপর হামলার মত ঘটনা ঘটল। এই ঘটনায় সরব রাজনৈতিক মহলও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages