এসএসকেএম হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এসএসকেএম হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড

Share This

এসএসকেএম হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/11/2022 : কলকাতার সুপার স্পেশ্যালিটি  এসএসকেএম হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল।

আজ রাত্রি দশটা নাগাদ এসএসকেএম হাসপাতালের এমার্জেন্সি বিল্ডিং এর দোতলায় সেন্ট্রাল ল্যাব চত্বর থেকে প্রচুর পরিমানে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল বাহিনী। দমকলের মোট 9টি ইঞ্জিন লাগাতার আগুন নেভানোর কাজ করতে থাকে। 


দমকল সূত্রে জানা গিয়েছে ঐ ভবনের দোতলায় একটি সিটি স্ক্যান মেশিন থেকে আগুন লেগে গিয়েছে। ঐ চত্বরে এয়ার কন্ডিশন মেশিন, অক্সিজেন সিলিন্ডার সহ নানারকম দাহ্য পদার্থ ছিল। সেক্ষেত্রে এসএসকেএম হাসপাতালের অগ্নিকান্ড বড় আকার ধারণ করতে পারত আর তাতে বিপদ বাড়ত অনেকটাই। যদিও আগুন লাগার সময় ঘটনাস্থলে কোনো রোগী ছিলেন না। 

ঘটনাস্থলে রোগী না থাকায় বড় বিপদ এড়ানো গিয়েছে। তবে ঘটনাস্থলে হাসপাতালের বেশ কিছু কর্মী উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে প্রথমে বাজি ফাটার মত একটি আওয়াজ হয় আর তারপরেই আগুন লেগে যায় বলে জানা যাচ্ছে। সতর্কতা অবলম্বন করে ঐ বিল্ডিং থেকে মোট 30 জন রোগীকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ঐ ভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নেভানোর কাজ করছেন দমকল কর্মীরা। 

এসএসকেএম চত্বরে দ্রুত পৌঁছে গিয়েছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। পৌঁছে গিয়েছিলেন রাজ্যের মুখ্য সচিবও। ছিলেন বিধায়ক মদন মিত্রও। হাসপাতালের সামনে ভীড় করেন রোগীর পরিজনেরা। পুলিশ তত্পরতার সাথে ভীড় সামাল দেয়। শেষ পাওয়া খবর অনুযায়ী হাসপাতালের আগুন প্রায় নিয়ন্ত্রণে। হতাহতের কোনো খবর নেই। ভিতরে কেউ আটকে নেই। এক ঘন্টা বন্ধ থাকার পর এসএসকেএম হাসপাতালের জরুরী বিভাগ ফের খুলে দেওয়া হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages