ডেঙ্গু নিয়ে বিজেপির প্রতিবাদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ডেঙ্গু নিয়ে বিজেপির প্রতিবাদ

Share This

ডেঙ্গু নিয়ে বিজেপির প্রতিবাদ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/11/2022 : রাজ্যে ক্রমশ বেড়েই চলেছে ডেঙ্গুর সংক্রমণ এবং একই সাথে  পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা, তাই রাজ্য সরকারের ওপর এক হাত নিয়ে এবং পৌরসভার উদাসীনতা এবং অক্ষমতার অভিযোগ তুলে, উত্তর কলকাতার বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে স্বচ্ছ ভারত অভিযানের মধ্য দিয়ে ডেঙ্গু সচেতনতার মিছিল বউবাজার ব্যাংক অফ ইন্ডিয়া সামনে থেকে। এবং ৫ নম্বর বোরো অফিস ঘেরাও অভিযান বিজেপির উত্তর কলকাতা যুব মোর্চার তরফ থেকে।

বিজেপি যুব মোর্চার তরফ থেকে পাঁচ নম্বর বোরো অফিসের সামনে অবস্থান বিক্ষোভ  করা হয়। তাদের দাবি, কার্যত ডেঙ্গু দমনে ব্যর্থ কলকাতা পৌরসভা।  ড্রোন উড়িয়েও, সাড়ে ৩০০ বাড়ির ছাদ পরিদর্শন করেও কলকাতা পৌরসভা এবং কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিম সম্পূর্ণভাবে ব্যর্থ হচ্ছেন ডেঙ্গু দমনে। 


৫ নম্বর বোরো অফিসের সামনে আসেন বিজেপি নেতা সজল ঘোষ। সজল ঘোষ এর বক্তব্য অনুযায়ী - আগে পক্স হলে বলা হতো মায়ের দয়ায়, এখন ডেঙ্গি হলে বলতে হয় 'দিদি' বা 'পিসি'র দয়ার কথা। ডেঙ্গি দমনে সম্পূর্ণভাবেই ব্যর্থ কলকাতা পৌরসভা। তাই আমাদের তরফে যে মিছিলের মাধ্যমে কলকাতা পৌরসভার পাঁচ নম্বর বড় অফিস ঘেরাও করা হয়েছে, সেখান থেকে অন্তত দুজন সদস্যকে ভেতরে গিয়ে স্মারকলিপি জমা দেওয়ার পারমিশন দেওয়া হোক পুলিশের কাছে আবেদন করেন, বিজেপি নেতা সজল ঘোষ। তারপরে  বিজেপি দুই সদস্য ৫ নম্বর বোরো চেয়ারম্যানের কাছে স্মারকলিপি দিতে যান। স্মারকলিপির আবেদন পত্র গ্রহণ করা না পর্যন্ত বিজেপির সমস্ত কর্মী সমর্থকরা ৫ নম্বর বোরো অফিস ঘেরাও করে বিক্ষোভ অভিযান চালান।

রিপোর্ট : বাণীব্রত দত্ত

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages