এ এক অদ্ভুত জয় ! : সৌদি আরব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এ এক অদ্ভুত জয় ! : সৌদি আরব

Share This

এ এক অদ্ভুত জয় ! : সৌদি আরব


আজ খবর (বাংলা), লুসেইল, কাতার, 23/11/2022 : "এ এক অদ্ভুত জয় !" আর্জেন্টিনার বিরুদ্ধে জিতে যাওয়াটাকে এভাবেই ব্যাখা করলেন সৌদি আরব দলের ম্যানেজার হার্ভ রেনার্ড। মেসির মত তারকা খচিত আর্জেন্টিনা দলকে হারিয়ে উচ্ছসিত সৌদি আরব তাই ম্যাচের শেষে 20 মিনিট ধরে সেলিব্রেট করে গেল লুসেইল স্টেডিয়ামে।

খেলার আগে মেসিকে নিয়েই অনেক অঙ্ক কষতে হয়েছে সৌদি আরব দলটিকে। অনেক ছক সাজাতে হয়েছে। কিন্তু ম্যাচের ফল যে সৌদির অনুকুলেই যাবে তা হয়ত ভাবা যায় নি। তাই ম্যাচের শেষে উল্লাসও হয়েছে একটু বেশি রকম। হবে নাই বা কেন, ম্যাচের প্রথম অর্ধে পেনাল্টি পেয়ে মেসি গোল করে আর্জেন্টিনাকে 1-0 গোলে এগিয়ে দিয়েছিল। প্রথম অর্ধে এটাই ছিল স্কোরলাইন। কিন্তু দ্বিতীয় অর্ধে মেসি যেন অনেকটাই নিষ্প্রভ হয়ে গেল। সৌদি আরবের ছেলেরা দু'বার বল জড়িয়ে দিল আর্জেন্টিনার জালে। শেষ পর্যন্ত ম্যাচের ফল হল 2-1 সৌদি আরবের অনুকূলে। 

সৌদির ম্যানেজার রেনার্ড বলছিলেন, "সাড়ে তিন বছর হয়েছে আমি সৌদি আরবে এসেছি। এখানে এসে থেকে দুর্দান্ত টিম ম্যানেজমেনট পেয়েছি। ভাল প্রেসিডেনট পেয়েছি, এমনকি খুব ভাল ক্রীড়া মন্ত্রক পেয়েছি। আমি যখন দুই সপ্তাহ আগে যুবরাজের সাথে দেখা করতে যাই, তিনিও আমাকে খেলা নিয়ে বিন্দুমাত্র চাপ দেন নি। সৌদি আরব দলের খেলোয়ারদের শুভেচ্ছা জানাই। ওরা অসাধারণ প্র্যাক্টিসের মধ্যেই ছিল। মাঠে ওরা সবটা উজার করে দিয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages