ডেঙ্গু প্রতিরোধে জগদ্ধাত্রী পূজোয় মশারি বিতরণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ডেঙ্গু প্রতিরোধে জগদ্ধাত্রী পূজোয় মশারি বিতরণ

Share This

ডেঙ্গু প্রতিরোধে জগদ্ধাত্রী পূজোয় মশারি বিতরণ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/11/2022 : করোনা আবহে  ২বছর আটকে থাকা মানুষের উচ্ছাস আবারও ধরা পড়ল কলকাতায়। গত কয়েক দিন ধরে চলতে থাকা জগদ্ধাত্রী পুজোকে কেন্দ্র করে চন্দন নগর ,কৃষ্ণনগরের পাশাপাশি দক্ষিণ কলকাতায় বেহালা শকুন্তলা পার্ক  ইউথ ফোরামের জগদ্ধাত্রী পুজো কে কেন্দ্র করে রীতিমত এলাকায় এক উৎসবের আকার ধারণ করেছে।

মঙ্গলবার উদ্বোধন মঞ্চে উপস্হিত ছিলেন উদ্বোধক ভারত সেবাশ্রম সংঘের সন্ন্যাসী দিব্যবিজ্ঞানন্দজী মহারাজ,ক্লাবের সভাপতি দিলীপ দত্ত, চেয়ারম্যান রণজিৎ গুহ,১২৮নম্বর ওয়ার্ডের পুরপ্রতিনিধি পার্থ সরকার,১২৭নম্বর ওয়ার্ডের পুরপ্রতিনিধি মালবিকা বৈদ্য সহ বেশ কিছু বিশিষ্ট জন।

আরতি ফার্নিচারের বিপরীতে বীরেন রায় রোড (পশ্চিম)এর ধারে এই পুজো উৎসব কমিটির বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের সঙ্গে দরিদ্র নারায়ণ সেবা ও অসহায় শতাধিক অসহায় মানুষের মধ্যে ডেঙ্গু প্রতিরোধের প্রয়োজনে মশারি বিতরণ করা হবে বলে জানিয়েছেন সমাজসেবী সংগঠনের চেয়ারম্যান রণজিৎ গুহ।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages