অপহরণ করে গুলি ভারতীয় পরিবারকে, রেহাই পেল না শিশুও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অপহরণ করে গুলি ভারতীয় পরিবারকে, রেহাই পেল না শিশুও

Share This

অপহরণ করে গুলি ভারতীয় পরিবারকে, রেহাই পেল না শিশুও


আজ খবর (বাংলা), ক্যালিফর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, 06/10/2022 : অপহৃত হয়ে যাওয়া ভারতীয় বংশোদ্ভূত গোটা পরিবারের সকলেরই মৃতদেহ উদ্ধার করা হল ক্যালিফোর্নিয়ার এক আপেল বাগান থেকে।

চলতি সপ্তাহের প্রথম দিকে ভারতীয় বংশোদ্ভূত একটি পরিবারকে গান পযেন্টে রেখে অপহরণ করা হয়েছিল। আজ সেই পরিবারের সদস্যদের মৃতদেহগুলি ক্যালিফোর্নিয়ার একটি প্রত্যন্ত আপেল বাগান থেকে উদ্ধার করা হয়েছে। 

পুলিশ অপহরণকারীকে খূঁজে বের করতে তল্লাশি শুরু করেছিল কিন্তু তার মধ্যেই অপহৃতদের মৃতদেহ পাওয়া গেল। মৃতদের মধ্যে একটি আট মাসের শিশুও রয়েছে বলে জানিয়েছে ক্যালিফোর্নিয়ার পুলিশ।

অপহরণকারী নিজে একজন ব্যাঙ্ক ডাকাতির অপরাধী। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। মূলত: ভারতের পাঞ্জাব নিবাসী ঐ পরিবারে মৃতেরা হলেন যশদীপ সিং (36), জসলিন কৌর (27), তাদের আট মাস বয়সী ছোট্ট শিশু আরুহি ধেরি এবং অমনদীপ সিং (39)।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages