সোপিয়ানে লস্কর জঙ্গী খতম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোপিয়ানে লস্কর জঙ্গী খতম

Share This

সোপিয়ানে লস্কর জঙ্গী খতম


আজ খবর (বাংলা), সোপিয়ান, জম্মু ও কাশ্মীর, ভারত, 02/10/2022 : বারামুলার পর এবার সোপিয়ান। জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে আজ এক সশস্ত্র জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী।

গোপন সূত্রে খবর পেয়ে সোপিয়ানের বাস্কুচান এলাকায় তল্লাশি চালাতে গিয়েছিলেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। সেখানেই মুখোমুখি এনকাউনটার শুরু হয়ে গেলে গোটা এলাকা ঘিরে নেয় নিরাপত্তা বাহিনী। এরপর এনকাউনটারে খতম করে দেওয়া হয় সশস্ত্র ঐ জঙ্গীকে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ঐ জঙ্গীর নাম নাসির আহমেদ ভাট। সে সোপিয়ানেরই নৌপাড়া অঞ্চলের বাসিন্দা। নাসির জঙ্গী সংগঠন লস্কর ই তৈবার হয়ে কাজ করত। ঐ এলাকায় দীর্ঘদিন ধরেই সে সন্ত্রাস মূলক কাজ করে আসছিল। কিছুদিন আগে অন্য্ একটি এনকাউনটার থেকে সে পালিয়ে যেতে সফল হয়েছিল। তার হেফাজত থেকে একটি একে 47 স্বয়ংক্রিয় বন্দুক, ম্যাগাজিন ছাড়াও অন্যান্য আপত্তিকর জিনিসপত্র পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সেগুলো বাজেয়াপ্ত করেছে। গোটা অঞ্চলকে ঘিরে পুলিশ আরও তল্লাশি চালিয়েছে।

রাজ্য সভার নেতাদের নিয়ে নৈশ ভোজের আয়োজক ধনকর

গত শুক্রবার জম্মু ও কাশ্মীরের বারামুলায় জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর এনকাউনটারের ঘটনায় দুই জঙ্গীর মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। তারা নিষিদ্ধ সংগঠন জৈশ ই মহম্মদের সক্রিয় সদ্স্য ছিল বলে জানা গিয়েছিল। জঙ্গী দমন ইস্যুতে জম্মু ও কাশ্মীর পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages