বৌবাজারে 10টি বাড়িতে ফের ফাটল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বৌবাজারে 10টি বাড়িতে ফের ফাটল

Share This

বৌবাজারে 10টি বাড়িতে ফের ফাটল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 14/10/2022 : কলকাতার বৌবাজার অঞ্চলে মেট্রোর কারনে বেশ কিছু বাড়িতে ফের ফাটল দেখা দিল।

বৌবাজার এলাকার ভূগর্ভস্থ মেট্রো রেলের কাজ চলাকালীন এর আগেও ফাটল দেখা গিয়েছিল দুর্গা পিতুরি লেনের বাড়িগুলিতে। এবার বিপিনবিহারী গাঙ্গুলি স্ট্রিট এবং মদন দত্ত লেনের বাড়িগুলিতে ফাটল ধরেছে। ঐ অঞ্চলের 145 জনকে বাড়িগুলি থেকে বের করে নিয়ে এসেছে মেট্রো কর্তৃপক্ষ। উদ্ধার হওয়া বাসিন্দাদের আশেপাশের হোটেলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে। 


মদন দত্ত লেনের যেখানে বাড়িগুলিতে ফাটল দেখা গিয়েছে, সেখানে এলাকা পরিদর্শন করে গিয়েছেন বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের ক্ষতিপুরণ দেওয়ার কথা মেট্রো কর্তৃপক্ষ ঘোষনা করলেও তা কোনো স্থায়ী সমাধান নয় বলে মনে করছেন এলাকার ক্ষতিগ্রস্ত বাসিন্দারা। মোট 10 টি বাড়িতে ফাটল ধরেছে। বাড়ি ও জিনিসপত্র ছেড়ে এলাকা ছেড়ে যেতে আদৌ রাজি নন বাসিন্দারা। এলাকায় গিয়েছেন পুরপিতা বিশ্বরূপ দে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages