নিরাপত্তা নিশ্চিত করতে কলকাতা পুলিশের নয়া পদক্ষেপ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিরাপত্তা নিশ্চিত করতে কলকাতা পুলিশের নয়া পদক্ষেপ

Share This

নিরাপত্তা নিশ্চিত করতে কলকাতা পুলিশের নয়া পদক্ষেপ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/09/2022 : ফের সমাজ সংস্কারের পথে কলকাতা পুলিশ। এবার প্রকল্পের নাম 'নেবারহূড ওয়াচ'। 

"নেবারহুড ওয়াচ" নামে একটি নতুন প্রকল্প চালু করতে চলেছে কলকাতা পুলিশ। যাতে পুলিশ স্থানীয় ইচ্ছুক যুবকদের সাথে নিয়ে অপরাধ মুক্ত পরিবেশ করতে এবং সামাজিক নিরাপত্তা দেওয়ার জন্য রাতে ইচ্ছুক যুবকদের, নিরাপত্তার জন্য ভলেন্টিয়ার নিয়োগ করা হবে কুড়ি জনকে। বেহালা থানায় পুলিশ কমিশনার বিনীত গোয়েলের নেতৃত্বে গতকাল এই উদ্যোগের সূচনা হয়েছে।

পুজোর নিরাপত্তা নিয়ে পুলিশ কমিশনার বিনীত গোয়েল বেহালা থানায় এই অনুষ্ঠানে এসে বললেন, "পুজোর নিরাপত্তা নিয়ে ভালো করে প্রস্তুতি নেওয়া হয়েছে এরপর ডিভিশনের মিটিং শুরু হবে। অধিক সংখ্যক নিরাপত্তা থাকবে পুজোয়।"

গতকাল রাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধানসভা এলাকা অর্থাৎ ভবানীপুরে গুলি চালানোর ঘটনা নিয়ে বললেন, "রাতে সেরকম কোন ঘটনা ঘটলেই সঙ্গে সঙ্গে অ্যাকশন নেওয়া হয়।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages