গঙ্গাজল দিয়ে ধুয়ে দিল তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গঙ্গাজল দিয়ে ধুয়ে দিল তৃণমূল

Share This
গঙ্গাজল দিয়ে ধুয়ে দিল তৃণমূল


আজ খবর (বাংলা), উত্তরপাড়া , পশ্চিমবঙ্গ, 05/09/2022 : নবান্ন অভিযানের সমর্থনে গতকাল মিছিলের পর সভা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। উত্তরপাড়ার গৌরী সিনেমার সামনে সেই স্থান আজ গঙ্গা জল দিয়ে শুদ্ধ করল তৃনমূল।

উত্তরপাড়া পুরসভার তৃনমূল কাউন্সিলর ও কর্মিরা গলায় বিগেস্ট পাপ্পু পোস্টার ঝুলিয়ে মিছিলের পর গঙ্গাজল ছিটিয়ে পবিত্র করে। শুভেন্দু অভিযোগ করেছিলেন উত্তরপাড়া পুরভোটে জোর করে জিতেছে তৃনমূল।
 উত্তরপাড়ার চেয়ারম্যান দিলীপ যাদব ও তার দাদা কানাইপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান আচ্ছালাল যাদবের বিরুদ্ধে সুর চরিয়ে নানা অভিযোগ করেন শুভেন্দু অধিকারী।তৃনমূল সর্ব ভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সবচেয়ে বড় পাপ্পু বলেও কটাক্ষ করেন। অমিত শাহের ছবি দিয়ে বিগেস্ট পাপ্পুর পোস্টার ঝুলিয়ে তারই প্রতিবাদ জানানো হয়। 
আগামী কাল উত্তরপাড়ায় শুভেন্দুর পাল্টা সভারও ডাক দেওয়া হয়েছে তৃনমূলের পক্ষ থেকে।দিলীপ যাদব বলেন, বিজেপি মিথ্যা কথা বলে বিরোধী দলনেতাও তাই বলেন এবং সত্যি প্রমান করার চেষ্টা করেন।সেই মিথ্যারই জবাব দেব আমরা।আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন ইডি সিবিআই কে বিরোধীদের বিরুদ্ধে ব্যবহার করছে বিজেপি।আর দেশের স্বরাষ্ট্র মন্ত্রী হচ্ছেন সবচেয়ে বড় পাপ্পু। 
পাল্টা বিজেপির উত্তর পাড়া মন্ডল সভাপতি সঞ্জয় বণিক বলেন আসলে ওরা নিজেদের দুর্নীতি ঢাকার চেষ্টা করছে । শুভেন্দু অধিকারী যে অভিযোগ তুলেছেন যদি ওদের সৎ সাহস থাকতো তাহলে ওরা বলতেন যে অভিযোগের তদন্ত করে দেখা হোক । আগামী দিন গোটা পশ্চিমবাংলাকে পরিশুদ্ধ করার কাজ হবে, সময় মত তা তো দেখতে ও পাবেন।
রিপোর্ট : রাকেশ চক্রবর্তী, হুগলি 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages