স্বাস্থ্য দপ্তরেও নিয়োগ নেই, আন্দোলন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বাস্থ্য দপ্তরেও নিয়োগ নেই, আন্দোলন

Share This

স্বাস্থ্য দপ্তরেও নিয়োগ নেই, আন্দোলন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/09/2022 : রাজ্য সরকারের বিজ্ঞপ্তি জারির পরেও স্বাস্থ্য দপ্তরে হেলথ ম্যানেজার পদে প্রার্থী নিয়োগ আজও হয়নি, ফের আন্দোলন।

২০১৯ এ লোকসভা ভোটের আগে রাজ্য সরকার ৮১৭ পদের নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছিল। কিন্তু দীর্ঘদিন টালবাহানার পর মেধার ভিত্তিতে ১৩ হাজার চাকরী প্রার্থী প্রার্থীর সংশাপত্র পত্র খতিয়ে দেখেও পরবর্তী সময় বাতিল হয় এবং পরীক্ষার মাধ্যমে নিয়োগ হবে বলে পুনরায় বিজ্ঞপ্তি জারি করেন । হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যান সুদীপ্ত রায় নিয়োগ বিষয় নিয়ে টালবাহানার মধ্য দিয়ে নিয়োগ স্থগিত রাখেন ।


নিয়োগের দাবিতে "হেলথ ফ্যাসিলিটি ম্যানেজার চাকরিপ্রার্থী ঐক্য মঞ্চ" আজ কলকাতা প্রেসক্লাবের  সাংবাদিক সম্মেলন করে উক্ত বিষয় উপর দৃষ্টি আকর্ষণ করেন। উক্ত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য রাকেশ পাঁজা, ডঃ মানষ গুমটা, ডক্টর উৎপল ব্যানার্জি ,বিশিষ্ট আইনজীবী শামীম আহমেদ, এছাড়া বিভিন্ন জেলা থেকে আগত সংগঠনের প্রতিনিধিবৃন্দ। দুর্গাপুজোর আগে রাজ্য সরকার ৮১৭ জন পদের নিয়োগ না করলে পরবর্তী সময়ে বৃহত্তর আন্দোলন করবেন বলে সংগঠনের সদস্যগণ দাবি করেন ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages