সোনার দোকানে লুঠ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোনার দোকানে লুঠ

Share This

সোনার দোকানে লুঠ


আজ খবর (বাংলা), ডানকুনি, হুগলী, 16/09/2022 : ডানকুনিতে গতকাল ভর দুপুরে দুঃসাহসিক ডাকাতি । জেলা জুড়ে ডাকাতদের সন্ধানে পুলিশের জোর  নাকা তল্লাশি। পুলিশের হাতে এল ডাকাতির সময়ের এক্সক্লুসিভ সিসিটিভি ফুটেজ। 

ঘটনাস্থল ডানকুনি পৌরসভা ১৫ নম্বর ওয়ার্ডের টিএন মুখার্জি রোডের ওপর। গহনা প্রস্তুত কারি সংস্থা সেনকো গোল্ড ও ডায়মন্ড শোরুমে। ইতিমধ্যেই ঘটনাস্থল এসে পৌঁছেছে ডানকুনি থানার পুলিশ বাহিনী এবং চন্দননগর কমিশনারেটের আধিকারিকরা। শোরুমের ভিতর প্রবেশ করে প্রশাসন তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে ৫জন ডাকাত এসেছিল ২ টি বাইক নিয়ে এসেছিল । দুপুরের ফাঁকা সময়কে কাজে লাগিয়ে দোকানে নিরাপত্তারক্ষীকে বন্দুক দেখিয়ে মারধর করে এবং দোকানের সোনা দানা লুট করে পালায় । কয়েকজন ডাকাতদের পিছু তাড়া করলেও হাতে আগ্নেয়াস্ত্র থাকায় তারা ডাকাতদের ধরতে পারেননি । 

ঘটনার খবর পেয়ে সক্রিয় হয়ে ওঠে পুলিশ । ঘটনাস্থলে এসে পৌঁছান সিআইডিরও একটি টিম । পুলিশ সূত্রে জানা যায় হুগলি বাঁকুড়ার বর্ডার গোঘাট থানায় এলাকায় সন্দেহভাজন চারজনকে আটক করেছে পুলিশ । তাদের থেকে উদ্ধার হয়েছে দশ কেজির উপর সোনা এবং চারটি আগ্নেয়াস্ত্র বেশ কয়েক রাউন্ড গুলি । ইতিমধ্যেই আটক ব্যক্তিদের জেরা শুরু করেছে পুলিশ । সন্দেহ করা হচ্ছে, এই চার ব্যক্তি ডানকুনির সোনার দোকানের ডাকাতির সঙ্গে যুক্ত ।

রিপোর্ট : রাকেশ চক্রবর্তী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages