শুভেন্দুর মিছিল থেকে পাথর, গ্রেপ্তার 9 বিজেপি কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুভেন্দুর মিছিল থেকে পাথর, গ্রেপ্তার 9 বিজেপি কর্মী

Share This

শুভেন্দুর মিছিল থেকে পাথর, গ্রেপ্তার 9 বিজেপি কর্মী


আজ খবর (বাংলা), তারকেশ্বর, হুগলী, পশ্চিমবঙ্গ, 09/09/2022 : শুভেন্দুর মিছিল থেকে পাথর ছোঁড়ার ঘটনায় ৯ জন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করলো তারকেশ্বর থানার পুলিশ।তাদের আজ আদালতে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে পুলিশের তরফ থেকে গত কালকের মিছিল ভিডিওগ্রাফি করা হয়েছিল।সেই ভিডিওগ্রাফি এবং এলাকার সিসিটিভি ফুটেজ দেখে পাথর ছোঁড়ার ঘটনায় সরাসরি যুক্ত বিজেপি কর্মীদের চিহ্নিত করে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য গত কাল ১৩ই সেপ্টেম্বর 'নবান্ন চলো' অভিযান সফল করতে বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার উদ্দ্যোগে একটি মিছিল ও পস্তুতি সভার আয়োজন করা হয় তারকেশ্বরে।উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মিছিল শুরু হয় তারকেশ্বর জয় কৃষ্ণ বাজার মোড় থেকে,মিছিল চলাকালীন চাউল্পট্টি এলাকায় শুভেন্দু অধিকারী কে কালো পতাকা দেখানোর অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে এবং মিছিলে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ।পাল্টা বিজেপি কর্মীরাও পাথর ছোঁড়ে।পাথরের আঘাতে দশ জন মহিলা তৃণমুল কর্মী আহত হন।তাদের তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।গত কাল রাতে তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ জানানো হয় তৃণমূলের পক্ষ থেকে।

রিপোর্ট : জীবন কুমার মন্ডল

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages