বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা নীতিশ কুমারের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা নীতিশ কুমারের

Share This

বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা নীতিশ কুমারের


আজ খবর (বাংলা), পাটনা, বিহার, 09/08/2022 : শেষ পর্যন্ত গেরুয়া শিবিরের জোট ছেড়ে বেরিয়ে এসে মুখ্যমন্ত্রীর পদ ত্যাগ করলেন বিহারের মুখ্যমন্ত্রী তথা জেডি(ইউ) দলের নেতা নীতিশ কুমার। বিষয়টা গত কয়েকদিন ধরে প্রত্যাশিত ছিল রাজনৈতিক মহলে কিন্তু শেষ পর্যন্ত ঠিক কি ঘটে সেদিকে নজর ছিল সবার।

আজ সকালে জেডি(ইউ) শীর্ষ নেতৃত্বের সাথে একটি বিশেষ বৈঠক করেন নীতিশ কুমার। এর পরেই তিনি বিহারের রাজ্যপাল ফাগু চৌহানের থেকে সাক্ষাত করার জন্যে সময় চেয়ে নেন। তারপর বিকেল চারটে নাগাদ রাজভবনে গিয়ে  রাজ্যপালের কাছে তিনি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা পত্র জমা দিয়ে দেন। 

বিজেপির সমর্থনে বিহারে রাজ্য শাসন করছিল জেডি(ইউ), মুখ্যমন্ত্রী হিসেবে নেতৃত্ব দিচ্ছিলেন নীতিশ কুমার। সেই নীতিশ কুমারকেই পদ্ম শিবিরের জট ছেড়ে বেরিয়ে আসতে হল। অবশ্য নীতিশ কুমারের পিছনে রয়েছে জেডি(ইউ) এর সব বিধায়কের জোড়ালো সমর্থন। দলের সব বিধায়কের কট্টর সমর্থন যে অদূর ভবিষ্যতেও তিনি পাবেন তা নিশ্চিত করেই রাজনীতির চাল দিয়েছেন তিনি। এখন বিজেপির সঙ্গ ত্যাগ করে জেডি(ইউ) মহাগাঁঠবন্ধনের দিকে এগোয় কিনা সেটাই দেখার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages