জেলেই যেতে হচ্ছে অনুব্রত মন্ডলকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জেলেই যেতে হচ্ছে অনুব্রত মন্ডলকে

Share This

জেলেই যেতে হচ্ছে অনুব্রত মন্ডলকে


আজ খবর (বাংলা), আসানসোল, পশ্চিমবঙ্গ, 24/08/2022 :  এক ঘন্টা শুনানীর পর কিছুক্ষণ রায়দান স্থগিত রেখে আসানসোল সিবিআই আদালত অনুব্রত মন্ডলকে 14 দিনের জন্যে জেল হেফাজতে পাঠালো।

গত 11ই অগষ্ট গরু পাচার কান্ডে গ্রেপ্তার করা হয়েছিল বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে। আজ তাঁকে আসানসোলে বিশেষ সিবিআই আদালতে পেশ করা হলে তাঁর আইনজীবীরা জামিনের জন্যে আবেদন করেন। কিন্তু সিবিআই এর আইনজীবীরা বলতে থাকেন অনুব্রত মন্ডল বেশ প্রভাবশালী ব্যক্তি। জামিন পেলে প্রমান নষ্ট হতে পারে। অনুব্রতর তরফ থেকে জানানো হয়েছিল তিনি কলকাতায় নিজাম প্যালেসের আশেপাশে ঘর ভাড়া করে থাকবেন। বীরভূম জেলাতেও ঢুকবেন না। সবকিছু শুনে বিচারক অনুব্রতকে 14 দিনের জেল হেফাজত দেন। 

এক্ষেত্রে অনুব্রতর শারীরিক সমস্যাও তাঁকে জেল যাত্রা থেকে বাঁচাতে পারল না।  আজ সিবিআই আদালতকে এই প্রথম বার জানিয়েছে ধৃতদের মধ্যে একাধিক জনের গোপন জবানবন্দি নেওয়া হয়েছে এবং সেগুলি রেকর্ড করা হয়েছে। এছাড়াও কর্তব্যরত এক বিএসএফ অফিসারকেও আটক করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages