বোলপুরে অনুব্রতর রাইস মিলে সিবিআই হানা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বোলপুরে অনুব্রতর রাইস মিলে সিবিআই হানা

Share This

বোলপুরে অনুব্রতর রাইস মিলে সিবিআই হানা


আজ খবর (বাংলা), বোলপুর, বীরভুম, পশ্চিমবঙ্গ, 18/08/2022 : বীরভূম জেলার বোলপুরের কাছে অনুব্রত মণ্ডলের রাইস মিলে সিবিআই হানা দিল। 

বোলপুরের কাছে ভোলে ব্যোম রাইস মিল মোট 45 বিঘা জমির ওপর রয়েছে। বিশাল ঐ রাইস মিলের মালিক তৃণমূল নেতা অনুব্রত মন্ডল, আজ সেখানেই হানা দিলেন সিবিআই আধিকারিকরা। 

আজ সকালে যখন কয়েকটি দলে ভাগ হয়ে সিবিআই ভোলে ব্যোম রাইস মিলে হানা দেয় তখন তার সব গেট ছিল বন্ধ। বার বার দরজা ধাক্কা দিলেও দরজা খোলা হচ্ছিল না। প্রায় 40 মিনিট অপেক্ষার পর সিবি আই ভিতরে প্রবেশ করে।

বিশালাকার রাইস মিলের ভিতরে সার দিয়ে গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কয়েকটি গাড়িতে তৃণমূল কংগ্রেসের লোগো লাগানো ছিল। এমনকি একটি গাড়িতে পশ্চিমবঙ্গ সরকারের ছাপ লাগানো ছিল। এর পর সিবিআই অফিসারেরা মিলের ভিতরে প্রবেশ করেন। 

সূত্র মারফত জানা যাচ্ছে 45 বিঘা জমির ওপর মোট দুটি রাইস মিল ছিল এখন দুটো মিলিয়ে একটাই রাইস মিল করা হয়েছে। তবে এই মিল নাকি বলপূর্বক দখল করা হয়েছিল। (শেষোক্ত তথ্যের সত্যতা যাচাই করা হয় নি। সূত্র মারফত এই খবর পাওয়া গিয়েছে)।

আগামীকাল অনুব্রত মন্ডলকে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে হাজির করা হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages