উকিল পুলিশ বচসা, অবরুদ্ধ জাতীয় সড়ক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উকিল পুলিশ বচসা, অবরুদ্ধ জাতীয় সড়ক

Share This

বেহালা ১৪ নম্বরে ডায়মন্ড হারবার রোডের উপর কলকাতা পুলিশ ও উকিলদের বচসায় যানজট তৈরি হলো ডায়মন্ড হারবার রোডে     বেহালার সরশুনা থানায় ফেব্রুয়ারি মাসের ২০২২ সালে শঙ্খ শুভ্র চ্যাটার্জী নামে এক ব্যক্তি ৭৫ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ করে লেক গার্ডেন্সের তুহিন চ্যাটার্জির বিরুদ্ধে ও বারাসাতের শীর্ষেন্দু চক্রবর্তীর বিরুদ্ধে। পুলিশ সূত্রে যেটা জানা যাচ্ছে বেশ কয়েক মাস ধরে এই দুই ব্যক্তি পলাতক ছিল। বারবার তলপ করার পরও কোটে হাজিরা এড়িয়ে যায় দুই ব্যক্তি। এদের বিরুদ্ধে  420,467,458,471,384,120B ipc ACT মামলার রযু হয়। গত শুক্রবার দিন এই দুই অভিযুক্ত আলিপুর কোর্টে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানায়। কিন্তু তা আদালত খারিজ করে দেয়। আজ আবারও ওই দুই অভিযুক্ত আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা খারিজ করে দেয়। সরশুনা থানায় এই কেসের IO জানতে পারে জামিনের আবেদন খারিজ করে আদালত। খবর পেয়ে পুলিশ আলিপুর কোর্টে গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে সরশুনা থানার উদ্দেশ্যে যখন নিয়ে যাচ্ছিল সেই সময় এই দুই অভিযুক্তের বেশ কয়েকজন আইনজীবী পুলিশের গাড়ি ধাওয়া করে আলিপুর কোর্ট থেকে বেহালা ১৪ নম্বরে এসে পুলিশকে আটকায়। বাধ্য হয়ে সরসুনা থানার পুলিশ বেহালা থানায় খবর দিলে বেহালা থানার পুলিশ বাহিনী১৪ নম্বরে আসে। দীর্ঘক্ষণ ডায়মন্ড হারবার রোড এর ওপরে পুলিশ ও উকিলদের বচসা চলায় যানজটের সৃষ্টি হয়। প্রায় ৪৫ মিনিট ধরে চলে বচসা। পরবর্তীকালে পুলিশ তাদের বলপূর্বক গ্রেফতার করে নিয়ে যায় সরশুনা থানায়। আগামীকাল তাদের আলিপুর আদালতে পেশ করবে পুলিশ।


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 29/08/2022 : বেহালা ১৪ নম্বরে ডায়মন্ড হারবার রোডের উপর কলকাতা পুলিশ ও উকিলদের বচসায় যানজট তৈরি হলো ডায়মন্ড হারবার রোডে।

বেহালার সরশুনা থানায় ফেব্রুয়ারি মাসের ২০২২ সালে শঙ্খ শুভ্র চ্যাটার্জী নামে এক ব্যক্তি ৭৫ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ করে লেক গার্ডেন্সের তুহিন চ্যাটার্জির বিরুদ্ধে ও বারাসাতের শীর্ষেন্দু চক্রবর্তীর বিরুদ্ধে। পুলিশ সূত্রে যেটা জানা যাচ্ছে বেশ কয়েক মাস ধরে এই দুই ব্যক্তি পলাতক ছিল। বারবার তলব করার পরও কোটে হাজিরা এড়িয়ে যায় দুই ব্যক্তি। 

এদের বিরুদ্ধে  420,467,458,471,384,120B ipc ACT মামলার রযু হয়। গত শুক্রবার দিন এই দুই অভিযুক্ত আলিপুর কোর্টে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানায়। কিন্তু তা আদালত খারিজ করে দেয়। আজ আবারও ওই দুই অভিযুক্ত আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা খারিজ করে দেয়। 

সরশুনা থানায় এই কেসের IO জানতে পারে জামিনের আবেদন খারিজ করে আদালত। খবর পেয়ে পুলিশ আলিপুর কোর্টে গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে সরশুনা থানার উদ্দেশ্যে যখন নিয়ে যাচ্ছিল সেই সময় এই দুই অভিযুক্তের বেশ কয়েকজন আইনজীবী পুলিশের গাড়ি ধাওয়া করে আলিপুর কোর্ট থেকে বেহালা ১৪ নম্বরে এসে পুলিশকে আটকায়। 

বাধ্য হয়ে সরসুনা থানার পুলিশ বেহালা থানায় খবর দিলে বেহালা থানার পুলিশ বাহিনী১৪ নম্বরে আসে। দীর্ঘক্ষণ ডায়মন্ড হারবার রোড এর ওপরে পুলিশ ও উকিলদের বচসা চলায় যানজটের সৃষ্টি হয়। প্রায় ৪৫ মিনিট ধরে চলে বচসা। পরবর্তীকালে পুলিশ তাদের বলপূর্বক গ্রেফতার করে নিয়ে যায় সরশুনা থানায়। আগামীকাল তাদের আলিপুর আদালতে পেশ করবে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages