গঙ্গার পার থেকে সমুদ্রের বিচ সব বেচে দিতে পারে তৃণমূল : দিলীপ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গঙ্গার পার থেকে সমুদ্রের বিচ সব বেচে দিতে পারে তৃণমূল : দিলীপ

Share This

গঙ্গার পার থেকে সমুদ্রের বিচ সব বেচে দিতে পারে তৃণমূল : দিলীপ


আজ খবর (বাংলা), হুগলী, পশ্চিমবঙ্গ, 22/08/2022 : তৃণমূল কংগ্রেসের দুর্নীতির প্রতিবাদে হুগলি জেলার চুঁচুড়ায় বিজেপির পক্ষ থেকে একটি জনসভার আয়োজন করা হয়েছিল । 

উক্ত জনসভায় উপস্থিত ছিলেন হুগলি লোকসভার সংসদ লকেট চট্টোপাধ্যায় ও দিলীপ ঘোষ সহ বিজেপির নেতা নেতৃবৃন্দ । এই দিন চুঁচুড়া খাদিনা মোড় থেকে ঘড়ির মোড় পর্যন্ত একটি মিছিল বের করা হয় । এই মিছিলের নেতৃত্ব দেন দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায় ও বিজেপির বহু অনুরাগী। 


এই সভা থেকে দিলীপ ঘোষ বলেন, "পশ্চিমবঙ্গে বর্তমানে গুন্ডারাজ চলছে, আইন-শৃঙ্খলা বলে কিছুই নেই।" এরপর ওই এলাকার বিধায়ক মজুমদার এর উদ্দেশ্যে বলেন,  " ওনার বয়স হয়েছে, এবার শুধরে যান। কিছুদিন আগে আপনি যে গুন্ডামি দেখিয়েছেন আপনার সম্মানের কথা মাথায় রেখে আমার দলের কর্মীরা আপনাকে ছেড়ে দিয়েছে।"

এছাড়াও বলেন, "তৃণমূল সরকার গঙ্গার পাড় থেকে সমুদ্রের বিচ সবই বিক্রি করে দিতে পারে।" এই সভাকে ঘিরে বিজেপি কর্মীদের উৎসাহ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। এই সভায় তৃণমূল ও সিপিএমের প্রায় ২০০ জন কর্মী বিজেপিতে যোগদান করেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages