14 দিনের জেল হেফাজত পার্থ অর্পিতার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


14 দিনের জেল হেফাজত পার্থ অর্পিতার

Share This

14 দিনের জেল হেফাজত পার্থ অর্পিতার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 05/08/2022 : পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের ১৪ দিনের জেল হেফাজত হল।

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে এবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত। ব্যাঙ্কশাল আদালতে ইডি বিচারবিভাগীয় হেফাজতেই চেয়েছিল পার্থ ও অর্পিতাকে। আদালত সেই আবেদনে সাড়া দিয়ে হেফাজত মঞ্জুর করেছে। 

পার্থ ও অর্পিতা ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের। পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে এবার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত। ব্যাঙ্কশাল আদালতে ইডি বিচারবিভাগীয় হেফাজতেই চেয়েছিল পার্থ ও অর্পিতাকে। আদালত সেই আবেদনে সাড়া দিয়ে হেফাজত মঞ্জুর করেছে। 

ইডির তরফে এদিন আদালতে বলা হয়, "অর্পিতা ও পার্থর পরিবারের সদস্যদের সঙ্গে একটি যৌথ মালিকানার কোম্পানির শেয়ারের স্পষ্ট প্রমাণ পাওয়া গিয়েছে। পয়লা নভেম্বর, ২০১২ সালে তৈরি হয় এই কোম্পানি। এটা প্রমাণ করে যে একটা বিরাট অঙ্কের অর্থ তছরুপ করা হয়েছে। সেই কারণে বিচারবিভাগীয় হেফাজতের আবেদন জানানো হচ্ছে এবং সেই হেফাজত চলাকালীন জেলে গিয়ে জেরার আর্জি জানাচ্ছি আমরা"।

পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী এদিন আদালতে আরও বলেন, "ইডি এই মামলায় তদন্ত করছে এই অপরাধের পদ্ধতি নিয়ে। ইডি এখনও পার্থর বিরুদ্ধে কোনও নথি পেশ করতে পারেনি। শুধুমাত্র এই তদন্তে সাহায্য করছেন না বলেই এতদিন ইডি হেফাজতে নিল। তারা কি চায়,  তিনি নিজে দোষ কবুল করুন ?"

তিনি আরও বলেন, "তিনি নিজেও জানেন না, কি ধরনের ষড়যন্ত্র করা হয়েছে তাঁর বিরুদ্ধে"। সরাসরি ইডির নিজেদের হেফাজতের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় এবার বিচারবিভাগীয় হেফাজতের আবেদন জানায় ইডি৷

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages