জাদুঘরে রুদ্ধশ্বাস শ্যুটআউট, মৃত 1 জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জাদুঘরে রুদ্ধশ্বাস শ্যুটআউট, মৃত 1 জওয়ান

Share This

জাদুঘরে রুদ্ধশ্বাস শ্যুটআউট, মৃত 1 জওয়ান


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/08/2022 : দেড় ঘণ্টার রুদ্ধশ্বাস অভিযান! গ্রেফতার জাদুঘরে তাণ্ডব চালানো সিআইএসএফ জওয়ান, স্বয়ংক্রিয় রাইফেল হাতে গুলিবর্ষণ আততায়ীর।

আততায়ীকে নিরস্ত্র করতে পুলিশের কালঘাম ছুটেছে। সময়ের সঙ্গে সঙ্গে উত্তেজনার পারদ চড়েছে। শনিবার ভর সন্ধেবেলা কলকাতার একেবারে প্রাণকেন্দ্র পার্ক স্ট্রিটের পরিস্থিতি একেবারে তেমনই ছিল। কিড স্ট্রিটে ভারতীয় জাদুঘরের কাছে, বিধায়কদের আবাসনের বাইরে সিআইএসএফ ব্যারাকে গুলিবৃষ্টি। শুধু গুলিচালনাই নয়, আততায়ী সিআইএসএফ জওয়ানকে নিরস্ত্র করতে দু-ঘণ্টা সময় লাগল পুলিশের। নিজের ব্যারাকে তাণ্ডব দেখিয়ে অবশেষে আত্মসমর্পণ করেছে জওয়ান। বাজেয়াপ্ত করা হয়েছে তার হাতে থাকা AK 47 রাইফেলটি।

সন্ধে প্রায় সাড়ে ৬টা নাগাদ আচমকাই ভারতীয় জাদুঘরের পাশে সিআইএসএফ ব্যারাক থেকে গুলির শব্দ শোনা যায়। সঙ্গে সঙ্গে ছুটে যান বাকি জওয়ানরা। দেখা যায়, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত্যু হয়েছে সিআইএসএফের এএসআই রঞ্জিত ষড়ঙ্গির। আহত জওয়ানের নাম সুবীর ঘোষ। সামনে থাকা পুলিশের গাড়ির কাচও এলোপাথাড়ি গুলিতে ঝাঁজরা হয়ে যায়। 

আততায়ীকে নিরস্ত্র করতে যুদ্ধকালীন পরিস্থিতিতে অপারেশন জোরদার করা হয়। ঘটনাস্থলে পৌঁছে যান পার্ক স্ট্রিট থানার পুলিশ, বিপর্যয় মোকাবিলা দল। পৌঁছয় কলকাতা পুলিশের স্পেশ্যাল অ্যাকশন ফোর্স এবং সিআইএসএফের স্পেশ্যাল অ্যাকশন ফোর্স এবং কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তাঁরা সকলে বুলেটপ্রুফ জ্যাকেট পরে ড্রাগন লাইট হাতে নিয়ে ভিতরে ঢোকেন।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages