গ্রেপ্তার শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গ্রেপ্তার শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জি

Share This

গ্রেপ্তার শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৩/০৭/২০২২ :  এই মুহূর্তের সবচেয়ে বড় খবর হল রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জিকে গ্রেপ্তার করল ইডি।  গতকাল ভোরবেলা থেকে শুরু করে টানা ২৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পর আজ কিছুক্ষণ আগেই গ্রেপ্তার করা হয়েছে পার্থ চ্যাটার্জিকে।

গতকাল ভোর ছ'টা নাগাদ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সাত আটজন আধিকারিক পার্থ চ্যাটার্জির বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন। কেন্দ্রীয় বাহিনী পার্থবাবুর বাড়িটিকে ঘিরে রাখে। গতকাল সারাদিন ধরে জিজ্ঞসাবাদ চলতে থাকে, এমনকি গতকাল সারা রাত্রি ব্যাপী ম্যারাথন জিজ্ঞসাবাদের পর্ব চালিয়ে যায় ইডি।  মাঝে দু'বার পার্থবাবু অসুস্থ হয়ে পড়লে ডাক্তার ডাকা হয়. কিন্তু জেরা পর্ব থামেনি। সূত্র মারফত জানা যাচ্ছে, ইডি  অফিসারদের প্রশ্নগুলির উত্তর ঠিকমত দিচ্ছিলেন না পার্থবাবু। অর্থাৎ তিনি কার্যত অসহযোগিতা করছেন বলে খবর। 

পার্থবাবুর ঘনিষ্ঠ এবং আত্মীয়দের বাড়িতেও তল্লাশি চালানো হয়. এসএসসি নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে অভিযুক্ত অন্যান্যদের বাড়িতেও তল্লাশি অভিযান চালায় ইডি  ও আয়কর দপ্তর। গতকাল পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জির বাড়ি থেকে ২০ কোটি টাকা উদ্ধার করা হয়েছে, যার কোনো হিসেবে দিতে পারেন নি অর্পিতা। পার্থবাবুকে গ্রেপ্তার করার পরেই ডায়মন্ড সিটি আবাসন থেকে আটক করা হয়েছে অর্পিতা মুখার্জিকে। এই দুজনকেই সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হতে পারে। পার্থবাবুকে আজই তোলা হতে পারে আদালতে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages