পার্থ, অর্পিতার পর এবার কি মোনালিসা দাস ? - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পার্থ, অর্পিতার পর এবার কি মোনালিসা দাস ?

Share This

পার্থ, অর্পিতার পর এবার কি মোনালিসা দাস ?


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৩/০৭/২০২২ :  প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চ্যাটার্জিকে গ্রেপ্তার করার পর তাঁকে নিয়ে ইডি অধিকর্তার গাড়িতে করে সম্ভবত নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হচ্ছে। প্রথমে মনে করা হয়েছিল পার্থবাবুকে নিয়ে সল্ট লেকের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হতে পারে, কিন্তু ইডির গাড়ি ইস্টার্ন বাইপাস থেকে সায়েন্স সিটি মোড়  থেকে পার্ক সার্কাসের দিকে চলে যায়।  তাই মনে করা হচ্ছে পার্থবাবুকে প্রথমে নিয়ে যাওয়া হবে নিজাম প্যালেসে।

গতকাল ভোর ছ'টা থেকে শুরু করে টানা ২৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ পর্ব চালিয়ে ইডি  গ্রেপ্তার করেছে রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চ্যাটার্জিকে। টানা জেরায় অসুস্থ হয়ে পড়েন পার্থ চ্যাটার্জি। জেরার মাঝে দু'বার ডাক্তারকেও ডাকা হয়।  আজ গ্রেপ্তারির পর স্বাস্থ্য পরীক্ষা করা হবে পার্থবাবুর। আজ তাঁকে আদালতেও তোলা হবে বলে মনে করা হচ্ছে। 

এদিকে আটক করা হয়েছে পার্থ চ্যাটার্জির বান্ধবী অর্পিতা মুখার্জিকে। গতকাল আচমকাই দক্ষিণ কলকাতার ডায়মন্ড সিটি আবাসনের ২ নম্বর টাওয়ারে অর্পিতার ফ্ল্যাট থেকে প্রায় ২১ কোটি টাকা এবং প্রচুর সোনা উদ্ধার করে ইডি।  এই বিপুল পরিমাণ টাকা এসএসসি নিয়োগের দুর্নীতির বলে মনে করা হচ্ছে। এই বিপুল অর্থের কোনো বৈধ সূত্রতা  দেখাতে পারেন নি অর্পিতা। ইডির রাডারে এরপর রয়েছেন মোনালিসা দাস। ইনিও পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠ এবং তাঁর কাছেও প্রভূত সম্পত্তি রয়েছে বলে সন্দেহ করছে ইডি।  

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চ্যাটার্জির ঘনিষ্ঠ ও আত্মীয়দেরকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। চালানো হচ্ছে তল্লাশি অভিযানও।  ইডির রাডারে রয়েছে অনেকগুলি মুখ; তৃণমূল কংগ্রেসের তরফ থেকে গতকাল জানানো হয়েছে এই ঘটনার দায় তৃণমূল নেবে না। কিন্তু বিরোধী রাজনৈতিক দলগুলির নেতারা ইতিমধ্যেই কটাক্ষ করতে শুরু করে দিয়েছে। পুরো ঘটনার ওপর নজর রাখছে আজ খবর। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages