স্বামীজির আশির্ব্বাদ চাইতে কলকাতায় দ্রৌপদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বামীজির আশির্ব্বাদ চাইতে কলকাতায় দ্রৌপদী

Share This

স্বামীজির আশির্ব্বাদ চাইতে কলকাতায় দ্রৌপদী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 12/06/2022 : দেশের রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু আজ স্বামী বিবেকানন্দের আশির্ব্বাদ চাইলেন।

আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনের ক্ষেত্রে বিজেপি তথা এনডিএর প্রার্থী হয়েছেন ওড়িশার দ্রৌপদী মুর্মু। ওড়িশার মযুরভঞ্জের উপজাতি পরিবারের মেয়ে দ্রৌপদী এর আগে ঝাড়খন্ড রাজ্যের রাজ্যপালের দায়িত্ব সামলেছেন। তিনি যদি রাষ্ট্রপতি হন, তাহলে তিনিই হবেন দেশের প্রথম উপজাতি সম্প্রদায়ের রাষ্ট্রপতি এবং সেই সঙ্গে দেশের দ্বিতীয় মহিলা রাষ্ট্রপতি।

বিজেপি তথা এনডিএ জোটের প্রার্থীকে দেশের উপজাতি ও দলিত সমাজ সমর্থন দেবে এটা ধরেই নেওয়া যায়। এছাড়াও ওড়িশা সরকার ও ঝাড়খণ্ড সরকারও দ্রৌপদী মুর্মুকে সমর্থন দেবে বলে আগাম জানিয়ে রেখেছে। 

উল্টো দিকে বিরোধী রাজনৈতিক দলগুলির প্রার্থী হিসেবে উঠে এসেছে যশোবন্ত সিনহার নাম। এক সময় বিজেপিতে ছিলেন তিনি। তবে ধারে ও ভারে রাষ্ট্রপতি নির্বাচনের ক্ষেত্রে এগিয়ে আছেন দ্রৌপদী মুর্মু। এমনকি তৃণমূল কংগ্রেসের তরফ থেকেও জানানো হয়েছিল বিজেপি আগে জানালে দ্রৌপদীকেই সমর্থন করত তারা। 


আজ কলকাতায় এসে স্বামী বিবেকানন্দের বাড়িতে চলে যান দ্রৌপদী মুর্মু। উত্তর কলকাতার সিমলা ষ্ট্রীট অঞ্চলে স্বামীজির বাড়িতে গিয়ে তিনি আশির্ব্বাদ চেয়ে নেন স্বামীজির কাছে। তাঁকে কালিঘাটের মা দক্ষিনা কালিকার একটি ছবি উপহার দেওয়া হয়। এরপর আবেগ ঘন পরিবেশ ছেড়ে বাইরে বেরিয়ে আসেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও অন্যান্যরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages